আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কালো টাকা রাখার অপরাধে নওয়াজকে তলব!

কালো টাকা রাখার অপরাধে নওয়াজকে তলব!

নওয়াজউদ্দিন সিদ্দিকি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আয় বহির্ভূত টাকা বা কালো টাকা ইস্যুতে এনফোর্সমেন্ট ডাইরক্টরেট ফের সমন পাঠাল বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে৷ ইতোমধ্যে এই অভিনেতার নামে হিসেব বহির্ভূত অনেক সম্পত্তির মামলা ঝুলছে।

গত ৪ই অক্টোবর বিখ্যাত এই অভিনেতাকে হাজিরা দিতে বলেছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কর্মকর্তারা। কিন্তু নওয়াজ না আসায় তাঁর বিরুদ্ধে ফের বৃহস্পতিবার নতুন করে সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট৷

একটি সোশ্যাল ওয়েবসাইব থেকে বিজ্ঞাপনের জন্য ১ কোটি ১৫ লক্ষ টাকা নেবার এবং সেই টাকার কোন হিসাব না দেখানোর দায়ে অভিযুক্ত হয়েছেন নওয়াজ৷ আর সেই পারিশ্রমিকের পুরো টাকাটাই নাকি তিনি নিয়েছিলেন নগদে‌।

এ বছর ফেব্রুয়ারি মাসে ‘‌ওয়েব ওয়ার্কার্স লিমিটেড’‌-এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠে। সংস্থার মালিক অনুরাগ গর্গ ও সন্জেশ বর্মাকে গ্রেফতার করে পুলিশ। জেরায় বিজ্ঞাপনের পারিশ্রমিক বাবদ নওয়াজউদ্দিন সিদ্দিকিকে ১ কোটি ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক দেওয়ার কথা মানেন তারা। তারপরই অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান সে দেশের গোয়েন্দারা।

গত কয়েক বছরেই রইস, বজরঙ্গী ভাইজান, হারামখোর, কাহানি, গ্যাংস অফ ওয়াসিপুর, বদলাপুর, রাঘব, কিক প্রভৃতি ফিল্মে অসাধারণ অভিনয় করে খ্যাতির শীর্ষে এই অভিনেতা৷ এখন দেখার বিষয়, দ্বিতীয় নোটিশ পেয়ে নওয়াজ ইডি দপ্তরে হাজিরা দেন কিনা৷ এবারেও হাজিরা না দিলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করতে পারে এনফোর্সমেন্ট ডাইরক্টরেট৷

এএম/ এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে