আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রাশিয়ায় দেখা যাবে কি মেসির আর্জেন্টিনাকে ?

রাশিয়ায় দেখা যাবে কি মেসির আর্জেন্টিনাকে ?

argentina-messi

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:
নিজেদের মাঠে দর্শকরা মেসিদের জন্য গলা ফাটালেও পেরুকে হারাতে পারলো না আর্জেন্টিনা। আর এতেই তাদের বিশ্বকাপ স্বপ্ন হোচট খেলো আরো একদফা। ম্যাচের ফল গোলশুন্য ড্র।
বুয়েন্স আয়ার্সে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে সাম্পাওলির দল। এদিন আক্রমণে মেসির সাথে ছিলো না দিবালা। তারপরও একের পর এক আক্রমণ ঠেকাতে ব্যস্ত থাকে পেরুর রক্ষণভাগ। ১০ মিনিটেই সুযোগ নষ্ট করে ডি মারিয়া।
৩৩ মিনিটে দারুন দক্ষতায় আর্জেন্টিনার গোমেজকে গোল বঞ্চিত করেন পেরুর গোলরক্ষক গালসে।
এদিন মেসিও দারুন কিছু ঝলক দেখালেও গোল খুঁজে পাননি। ভাগ্যও খারাপ বলতে হবে। দ্বিতীয়ার্ধের শুরুতে মেসির নেয়া শট প্রতিপক্ষের ডিফেন্ডারের পায়ে লেগে পোস্টের গোড়ায় গিয়ে লাগে। তবে পুরো ম্যাচ দারুন কিছু বল ঠেকিয়ে পেরুকে বাঁচিয়ে দেন গোলরক্ষক গালসে। ম্যাচের বেশিরভাগ সময় অবশ্য বলের নিয়ন্ত্রণ ছিলো আর্জেন্টিনার। তবে কাজের কাজটি করতে পারেনি কেউই। আর তাই রাশিয়ায় মেসিদের দেখা যাবে কি-না সে শঙ্কা এখন আরো জোরালো।

messi

আর্জেন্টিনার অবস্থান এখন ষষ্ঠ। বিশ্বকাপে যাবে চার দল। শেষ রাউন্ডে মেসিদের লড়তে হবে ইকুয়েডরের সাথে তাদের মাঠেই। রাশিয়ার টিকিট পেতে ওই ম্যাচে জিততেই হবে তাদের। শেষ রাউন্ডে পয়েন্ট টেবিলের ওপরে থাকা দুই দল কলম্বিয়া ও পেরু মুখোমুখি হবে। এ ম্যাচ ড্র হলে আর আর্জেন্টিনা যদি ইকুয়েডরকে হারায় তাহলে সরাসরি রাশিয়া যাবে মেসিরা। আর কলম্বিয়া পেরুর যেই হারুক তারা চলে যাবে আর্জেন্টিনার নিচে। আর্জেন্টিনার  অবস্থান হবে পঞ্চম। সেক্ষেত্রে ওশেনিয়া অঞ্চলের নিউজিল্যন্ডের সাথে প্লে অফ খেলার সুযোগ থাকছে মেসিদের সামনে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে