আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘রাজ’ দ্বন্দ্বে শুভশ্রী-মিমি!

‘রাজ’ দ্বন্দ্বে শুভশ্রী-মিমি!

বাম দিক থেকে শুভশ্রী গাঙ্গুলী, রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

টালিউডের জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন সেখানকার দুই জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী ও মিমি চক্রবর্তী। তবে ঠিক কার সঙ্গে রাজের প্রেম চলছে, এটা এখনো স্পষ্টতা পায়নি। কারণ রাজের সঙ্গে দুই অভিনেত্রীকেই বিভিন্ন সময় ঘনিষ্ঠভাবে দেখা গেছে।

কিছু দিন আগে পর্যন্ত টালিগঞ্জের রটনা ছিলো যে, রাজ-শুভশ্রী বিয়ে করছেন। রাজ নাকি নিজেই সেই খবর নিশ্চিত করেছিলেন। বিয়ের জন্য সব ধরণের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছিলো। কিন্তু জল ঘোলা হয়ে যায় কিছু দিন পরেই। শোনা যায়, প্রাক্তন প্রেমিকা মিমির সঙ্গে আবারও মেলামেশা করছেন রাজ। আর পারিবারিক কারণে শুভশ্রীর সঙ্গে বিয়েটাও নাকি বাতিল হয়ে যায়।

এদিকে সম্প্রতি পূজোর ছুটিতে রাজের সঙ্গে মিমি গোয়া ঘুরতে গেছেন, এমন গুঞ্জন ছড়ায়। খবরের শিরোনাম ভরে ওঠে রসালো বাক্যে। কিন্তু এমন খবরে চটে যান মিমি। কারণ তিনি সে সময় কলকাতাতেই ছিলেন। তিনি জানান, কে কার সঙ্গে সম্পর্ক করছে, সেটা নিয়ে আমার মাথাব্যথা নেই। অন্য কোনো নায়িকা কিছু বললেই সেটা ছাপতে হবে? আর বিষয়টা ভীষণই স্পর্শকাতর।

মিমি আরও বলেন, আমি কলকাতায় ছিলাম সেটা অনেকেই জানেন। আর অষ্টমীর রাতে আমার দাদু মারা গেয়েছিল। একজন গোয়ায় গিয়ে বসে থাকবে আর রটিয়ে দেবে আমি সেখানে রয়েছি, এটা হতে পারে না।

এদিকে মিমির এমন স্পষ্ট জবাবে গুঞ্জনের পাল্লাটা চলে যায় শুভশ্রীর ওপর। অর্থাৎ রাজের সঙ্গে তিনিই গোয়া গিয়েছিলেন এবং বিতর্ক এড়াতে ইন্ডাস্ট্রিতে রটিয়েছেন মিমির কথা। ফলে রাজের সঙ্গে প্রেম নিয়ে আবারও দ্বন্দ্বে জড়িয়ে গেলেন দুই নায়িকা।

 এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে