আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাংলাদেশকে ধন্যবাদ জানালেন মার্কিন গায়িকা

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন মার্কিন গায়িকা

p01nfdkx

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন মার্কিন গায়িকা ডেমি লোভেটো। সোমবার দিবাগত রাত ১২টার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে একটি ছবি প্রকাশ করেন তিনি। ছবির ওপরে বড় করে লেখা, ‘থ্যাংক ইউ বাংলাদেশ’।

screenshot_7

ডেমি লোভেটোর পোস্ট থেকে জানা যায়, তাঁর নতুন অ্যালবাম ‘টেল মি ইউ লাভ মি’ এখন চাহিদার দিক দিয়ে বিশ্বের ৪০টি দেশে শীর্ষে আছে। আর এর মধ্যে বাংলাদেশে এটি চাহিদার দিক থেকে শীর্ষ স্থানে উঠে এসেছে। তবে বাংলাদেশি শ্রোতাদের কাছে এটি কোন প্ল্যাটফর্মে শীর্ষ চাহিদায় আছে, তা খোলাসা করা হয়নি সেই ফেসবুক পোস্টে।

অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা সেই ছবিতে ডেমি লিখেছেন, ‘বাংলাদেশে এক নম্বর! এই অর্জনের জন্য প্রত্যেককে ধন্যবাদ। আপনাদের ভালোবাসি।’ পোস্টের মন্তব্যের বক্সে এখন বাংলাদেশি শ্রোতাদের ভিড়। তাঁরাও প্রিয় শিল্পীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন। এরই মধ্যে ছবিতে মন্তব্যের সংখ্যা হাজার ছাড়িয়ে গেছে। শেয়ারও হয়েছে হাজারের অধিক।

গত ২৯ সেপ্টেম্বর ডেমির নতুন অ্যালবাম ‘টেল মি ইউ লাভ মি’ বাজারে এনেছে আইল্যান্ড, সেফহাউস ও হলিউড রেকর্ডস। এই অ্যালবামের গানগুলো পপ ও রিদম অ্যান্ড ব্লুজ (আরএনবি) ঘরানার। অ্যালবামের আরেকটি গান ‘সরি নট সরি’ প্রকাশিত হয় গত ১১ জুলাই।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে