আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আরো একদফা চোটে শেষ হয়ে গেলাে তামিমের টেস্ট সিরিজ; ওয়ানডে খেলা নিয়েও শঙ্কা

আরো একদফা চোটে শেষ হয়ে গেলাে তামিমের টেস্ট সিরিজ; ওয়ানডে খেলা নিয়েও শঙ্কা

2027ff55c113f1e95f91758c1f25ad84-59ce58fe407dd

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

প্রস্তুতিতে চোট পেয়েছিলেন বাঁ-পায়ের পেশিতে। এরপর চোট থেকে পুরোপুরি সেরে উঠার আগেই আবারো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমে ছিলেন পচেফস্ট্রুমের প্রথম টেস্টে। যা শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়িয়েছে দেশসেরা ওপেনার তামিম ইকবালের জন্য।

পচেফস্ট্রুম টেস্টে স্বাগতিক প্রোটিয়াদের বিপক্ষে প্রথম ইনিংসে ফিল্ডিং করার সময় প্রস্তুতি ম্যাচে আঘাতপ্রাপ্ত স্থানেই আবারো চোট পান ২৮-বছর-বয়সী এই ব্যাটসম্যান। এর জন্য অনেকক্ষণ মাঠের বাইরেও অবস্থান করতে দেখা যায় তাকে। পরবর্তীতে চোট নিয়েই লড়াই করে গেছেন স্বাগতিকদের বিপক্ষে।

এদিকে তামিমের ইনজুরি প্রসঙ্গে বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দক্ষিণ আফ্রিকা থেকে জানিয়েছেন, এ বিষয়ে বিস্তারিত জানা যাবে আজই।

জানাযায়, প্রথম টেস্ট শেষে পচেফস্ট্রুমে স্থানীয় ডাক্তারের শরণাপন্ন হন তামিম। ডাক্তার জানিয়েছেন, এ রকম চোটের ক্ষেত্রে বিশ্রাম নিতে হবে চার সপ্তাহ। সেক্ষেত্রে দ্বিতীয় টেস্ট তো বটেই ওয়ানডে সিরিজও খেলতে পারবেন না বাংলাদেশের হয়ে তিন ফরম্যাটেই সর্বোচ্চ এই রান সংগ্রাহক।

যদিও আশার আলো রয়েছে খানিকটা। বাংলাদেশ দলের ফিজিওর কাছ থেকে তামিমের চোটের অবস্থা জেনে নিয়ে টিম ম্যানেজম্যান্ট মনে করেছে আগামী ১০-১২ দিন বিশ্রাম নিলে হয়তো ওয়ানডে সিরিজে খেলতে পারবেন বাঁ-হাতি এই ওপেনার। সেক্ষেত্রে ওয়ানডে সিরিজ খেললেও দ্বিতীয় টেস্টে মাঠে নামা হচ্ছে না তামিমের। প্রথম টেস্টে ৩৩৩ রানের বড় হারের পর ব্লুমফন্টেইনে আগামী ৬ অক্টোবর শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে