আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের প্রেমে মশগুল রাজ-মিমি

ফের প্রেমে মশগুল রাজ-মিমি

master

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

টলিউডের জনপ্রিয় সিনেমা ‘বোঝে না সে বোঝে না’। ২০১২ সালে মুক্তি পায় এটি। মিমি চক্রবর্তী অভিনীত এ সিনেমাটি পরিচালনা করেন টলিউডের গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। এ সিনেমা করতে গিয়েই মিমি ও রাজের মধ্যে প্রেমের সূত্রপাত ঘটে।

রাজের জীবনে মিমির আগমনে প্রস্থান ঘটে অভিনেত্রী পায়েল সরকারের। তারপর থেকেই রাজ-মিমির প্রেমের সম্পর্ক টলিউড ইন্ডাস্ট্রিতে আলোচিত খবর ছিল। ২০১৬ সালের মাঝামাঝি সময় খবর চাউর হয় আলোচিত এ প্রেমিক জুটির বিচ্ছেদ হয়েছে। সর্বশেষ বিষয়টি স্বীকারও করেন তারা।

কিছু মানসিক দ্বন্দ্বের কারণে রাজ-মিমির সম্পর্কে ফাটল ধরেছিল। এ জন্য রাজ মিমিকেই দায়ী করেন। বিচ্ছেদের পর রাজ চক্রবর্তী টলিউডের আরেক অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও মিমি এতদিন একাই ছিলেন। বরং তিনি চাইছিলেন, রাজের সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলতে। তাদের ঘনিষ্ঠজন বলেছিলেন, রাজের ব্যাপারে মিমি খুবই দুর্বল।

যদিও এতদিন মিমির ‘অভিমান পর্ব’ রাজের মন গলাতে পারেনি। বরং তিনি শুভশ্রীকে নিয়েই মজে ছিলেন। কিন্তু কিছুদিন আগে এ অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় রাজের। এবার সব ভুলে পুরোনো প্রেমে মজেছেন রাজ-মিমি চক্রবর্তী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, পূজার ছুটির পর তারা একসঙ্গে গোয়া ঘুরতে গিয়েছেন। এ সফরের কথা গোপন রেখেছেন এ যুগল।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে