আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ম্যানইউর গোল উৎসব, শীর্ষ ম্যানসিটি

ম্যানইউর গোল উৎসব, শীর্ষ ম্যানসিটি

city

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) হাইভোল্টেজ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসিকে ১-০ গোলে হারিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) লন্ডনের স্ট্যামফোর্ড ব্রিজে বলের দখলেও ব্লুজ’দের ওপর প্রাধান্য বিস্তার করে সিটিজেনরা। আক্রমণ-প্রতিআক্রমণে গোলশূন্য শেষ হয় প্রথমার্ধের খেলা।

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার কারণে গুরুত্বপূর্ণ এ ম্যাচে মাঠে নামতে পারেননি ম্যানসিটির আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড সার্জিও অ্যাগুয়েরো। তাই কিছুটা অস্বস্তিতে ছিলেন সিটিজেনরা। কিন্তু ৬৭ মিনিটে ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে ম্যান সিটিকে লিড এনে দেন বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুনে।

85532_121

দিনের অন্যম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরুর তিন মিনিটের মাথায় গোল করে রেড ডেভিলদের লিড এনে দেন স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা। ইউনাইটেডের পক্ষে জোড়া গোল করেন বেলজিয়ান তারকা মাউরো ফেলাইনি। ৩৫ ও ৪৯ মিনিটে গোল দুটি করেন তিনি। আর শেষার্ধের ৪ মিনিট বাকি থাকতে ক্রিসটাল প্যালেসের কফিনে শেষ পেরেকটি ঠুকেন বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু।

৭ ম্যাচ শেষে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে পেপ গার্দিওলার দল ম্যানসিটি। টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে টোটেনহাম। আর চতুর্থ স্থানে আছে চেলসি। তাদের পয়েন্ট ১৩। অন্যদিকে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ওয়াটফোর্ড।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে