আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ঘর ভাঙল বাঁধনের, মেয়ের জন্য করলেন মামলা!

ঘর ভাঙল বাঁধনের, মেয়ের জন্য করলেন মামলা!

ঘর ভাঙল বাঁধনের, মেয়ের জন্য করলেন মামলা!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শোবিজ অঙ্গণে যখন একের পর এক বিবাহ বিচ্ছেদের খবর, তখন সে তালিকায় যুক্ত হল আরো একটি নাম। তিনি আর কেউ নন লাক্স তারকা আজমেরি হক বাঁধন।

২০১০ সালে নিজের থেকে বিশ বছরেরও বড় মাশরুর সিদ্দিকী সনেটের সঙ্গে ভালোবেসে বিয়ে করেন বাঁধন। এরপর ২০১৪ সালে তাদের সংসার ভেঙ্গে গেলেও তা প্রকাশ করেন নি তিনি। সম্প্রতি তার একমাত্র সন্তানকে নিজের কাছে রাখার অধিকার চেয়ে পারিবারিক আদালতে মামলা করেন বাঁধন। আর এই মামলার মধ্যদিয়েই উঠে আসে বাঁধনের ঘর ভাঙনের খবর।

গত ৩ আগস্ট বাঁধন তার প্রাক্তন স্বামী মাশরুর সিদ্দিকী সনেটের বিরুদ্ধে মামলা করেন। এই ক্ষেত্রে উল্লেখ্য, ২০১০ সালে মাত্র ৩ মাসের পরিচয়ে সনেটকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাঁধন। ভেবেছিলেন সুখে-শান্তিতে সংসার করবেন। কিন্তু প্রত্যাশার পূর্ণতা মেলেনি। তাই বাধ্য হয়েই ২০১৪ সালের আগস্ট মাসেই তারা বিচ্ছেদের জন্য আবেদন করেন। এই সময়ে মেয়ে সায়রার কথা ভেবে বাঁধন চেয়েছিলেন আবারও স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে। কিন্তু সনেটের অস্বাভাবিক আচরণে সেটা সম্ভব হয়ে ওঠেনি বলেও দাবি করেন বাঁধন।

এদিকে সনেট নতুন করে বিয়ে করেছেন। কিছু দিন আগে মালেশিয়া থেকে ঘুরে এসেই এমন তথ্য জানতে পারেন বাঁধন। এরপর বাঁধনের কাছ থেকে মেয়ে সায়রাকে বেড়ানোর কথা বলে নিয়ে যান সনেট। এখন সায়রাকে কানাডা নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন তিনি।

কিন্তু বিদেশে নিয়ে গেলে সায়রাকে দেখবে কে? তাই বাঁধন আইনের আশ্রয় নিয়েছেন মেয়েকে কাছে রাখার জন্য। জানা গেছে, সায়রা বর্তমানে বাঁধনের কাছেই আছেন। বাঁধন জানিয়েছেন, দেশের আইন অনুযায়ী সন্তান মায়ের কাছে যতদিন থাকতে পারে, তত দিন সে আমার কাছেই থাকবে। নির্দিষ্ট সময়ের পরে সায়রার ইচ্ছা অনুযায়ী সে যেকোনো জায়গায় থাকলেও আমার আপত্তি থাকবে না।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে