আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > এএসআই হত্যা মামলায় স্ত্রীসহ দুজনের মৃত্যুদণ্ড

এএসআই হত্যা মামলায় স্ত্রীসহ দুজনের মৃত্যুদণ্ড

rahima-ed

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মিরপুরের শাহ আলী থানার সহকারী উপ-পরিদর্শক ( এএসআই ) হুমায়ুন কবির হত্যা মামলায় স্ত্রীসহ দুজনকে  মৃত্যুদন্ডাদেশ দিয়েছে আদালত। প্রায় সাড়ে তিন বছর আগের এই ঘটনার বিচার শেষে মঙ্গলবার ৪ নাম্বার দ্রুত বিচার ট্রাইব্র্যনালের বিচারক আবদুর রহমান সরকার এ রায় ঘোষণা দেন। এর সাথে অপর এক আসামিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত ।

এ রায় ঘোষণার সময় মামলার প্রধান আসামি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের জে্যষ্ঠ সেবিকা রহিমাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয় বলে রাষ্ট্রপক্ষের কৌসুঁলি মাহফুজুর রহমান লিখন জানিয়েছে।

এদিকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত অপর আসামি মো. রাফা এ মিষ্টি ও তার স্ত্রী যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত মোসাম্মত রিয়া পলাতক রয়েছেন।

এএসআই হত্যা মামলার বিবরণে বলা হয়, পারিবারিক কলহের জের ধরে ২০১৩ সালের ১৪ ডিসেম্বর মধ্যরাতে মিরপুরের পূর্ব মনিপুরের কাঁঠালতলার বাসায় এএসআই হুমায়ুনকে বিষপ্রয়োগও শ্বাসরোধ করে হত্যা করেন তার স্ত্রী রহিমা।

এএসআই হত্যার ঘটনায় নিহতের ভাই আলমগীর হোসেন বাদী হয়ে রহিমা সুলতানাসহ তিন জনের বিরুদ্ধে মিরপুর থানায় হত্যা মামলা করেন।

এদিকে ময়মনসিংহের ফুলবাড়িয়ার ভবানীপুরের স্থায়ী বাসিন্দা হুমায়ুনের সঙ্গে ২০০৮ সালে ভালুকার বাসিন্দা রহিমার বিয়ে হয়। দেড় বছরের সন্তানসহ কাঁঠালতলার বাসায় থাকতেন হুমায়ুন। দম্পতির মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ ঝগড়া ছিল বলে জানা যায় ।

ওই ঘটনার রাতে তাদের বাসায় বেড়াতে আসে পূর্ব পরিচিত বরিশালের বাসিন্দা রাফা ও রিয়া। ওই দুজনকে সাথে নিয়ে প্রথমে ইনজেকশনের মাধ্যমে হুমায়ুনের শরীরে চেতনানাশক ওষুধ দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে