আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অস্কার রেসে এগিয়ে ‘নিউটন’, নাখোশ প্রিয়াঙ্কা

অস্কার রেসে এগিয়ে ‘নিউটন’, নাখোশ প্রিয়াঙ্কা

অস্কার রেসে এগিয়ে ‘নিউটন’, নাখোশ প্রিয়াঙ্কা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে ৯০তম একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ২০১৮ সালের ৪ মার্চ। তাই চলচ্চিত্রের অস্কার দৌড় ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। একাডেমি অ্যাওয়ার্ডে পাঠানোর জন্য এবার ভারত থেকে আনুষ্ঠানিকভাবে ‘নিউটন’ ছবিটি বাছাই করা হয়েছে।

জানা গেছে, সারা দেশের ২৬টি ছবিকে পেছনে ফেলে রাজকুমার রাও অভিনীত এই ছবিটিই এগিয়ে আছে অস্কার রেসে। আর এরপর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া বেশ অভিমানি হয়ে পরেছেন। কেননা অস্কারে যাওয়ার ব্যাপারে নায়িকার মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ নিয়ে যথেষ্ঠ আশাবাদী ছিলেন তিনি, আর সেখানে কি না ‘নিউটন’ চলে গেল!

শোনা যাচ্ছে, তার ছবিটি না পাঠিয়ে অস্কারে ‘নিউটন’কে সুযোগ দেখায় ভীষণ মন খারাপ হয়েছে প্রিয়াঙ্কার। জুরিবোর্ডের সদস্যদের ওপর নাকি প্রচণ্ড নাখোশ দেশি গার্ল।

গত বছর নভেম্বরে মুক্তি পাওয়া ‘ভেন্টিলেটর’ ছবির গল্প একটি যৌথ পরিবারকে ঘিরে। রাজেশ মাপুষ্কর পরিচালিত এই ছবিটিও দর্শক-সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। বক্স অফিসে আয়ের পরিমাণও বেশ ভালো।

প্রযোজক প্রিয়াঙ্কা তাই ছবিটি নিয়ে খুব আশাবাদী ছিলেন। আর অস্কারের মতো বড় আসরে যেহেতু একাধিকবার অংশগ্রহণের অভিজ্ঞতা আছে এই তারকার, তাই তিনি এ ব্যাপারে একটু বেশিই আত্মবিশ্বাসী ছিলেন। বলা চলে তীরে এসে তরী ডুবল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে