আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > বাবা কি? জানা হলো না সদ্যজাত শিশুটির!

বাবা কি? জানা হলো না সদ্যজাত শিশুটির!

screenshot_2

প্রতিচ্ছবি ঝিনাইদহ প্রতিনিধি:

চারিদিকে শোকের মাতম। পরিপাটি নিথর দেহ বাড়ির মাঝখানে রাখা হয়েছে। শেষবারের মতো পরিচিত মুখটা দেখছে সবাই। আর কিছুক্ষণের মধ্যে তাকে সমাধিস্থ করা হবে। খাটিয়ায় করে কবর স্থানে নেয়ার প্রস্তুতি চলছে।

এমন সময় বাড়িতেই তার সদ্যজাত কন্যা শিশু পৃথিবীর আলোতে এসেছে। শোকের পরিবেশ যেন আরো ভারি হয়ে উঠলো মুহুর্তের মধ্যে।

বাবা কি বুঝে উঠার আগেই সদ্যজাত মেয়েটি বিদায় জানালো তার জন্মদাতা পিতাকে। সদ্যজাত কন্যা শিশুটি কিছু না বুঝলেও পরিবারের সবাই তার বাবাকে শেষ দেখানোর চেষ্টা করে। এসময় সেখানে উপস্থিত সবাই কান্নাই ভেঙ্গে পড়ে। শোকে পরিবেশ আরো ভারি হয়ে উঠে।

বাবা কি? জানা হলো না সদ্যজাত মেয়েটির!

এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভাধীন পাইকপাড়া গ্রামে। নিহত ওলাদ হোসেন (৪৭) পাইকপাড়া গ্রামের আলহাজ্ব লুৎফর রহমানের ছেলে। পেশায় সে একজন ব্যবসায়ী। নিহত ওলাদের উপমা (১১) নামের আরো একটি মেয়ে রয়েছে।

বাবার চিরবিদায়ের মধ্যে মেয়ের শুভগামনে বাবা ওলাদ হোসেন আর কোন দিনই মেয়েকে ডাকবে না। আদরও করতে পারবে না। বাবা এমন করে সদ্যজাত মেয়েকে ফেলে না ফেরার দেশে চলে যাওয়া মেনে নিতে পারছে না যা পরিবারের সদস্যরা।

চেয়ারম্যান ইলিয়াছ রহমান মিঠু জানান, গত ২০ সেপ্টেম্বর বাড়ির পাশের রাস্তায় সকালে হাটতে যায়। এসময় শারিরীক অনুশীলন করার সময় ব্রীজের নীচে পড়ে মাথায় আঘাত লাগে। প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল, পরে ঢাকা পিজি হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে মারা যায়।

আব্দুল্লাহ আল মাসুদ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে