আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > জেল খেটে ইংল্যান্ড দলে ‘নিষিদ্ধ’ স্টোকস!

জেল খেটে ইংল্যান্ড দলে ‘নিষিদ্ধ’ স্টোকস!

জেল খেটে দল থেকে বাদ স্টোকস!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ব্রিস্টলে অনাকাঙ্ক্ষিত ঘটনায় গ্রেপ্তার হন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। এক রাত জেলও খাটতে হয়েছে তাকে। পরে অবশ্য মুক্তি পেয়েছেন। এই ঘটনায় তার সঙ্গে জড়িত থাকা আরেক ক্রিকেটার অ্যালেক্স হেলস ও তাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে নিষিদ্ধ করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

রোববার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডের পর ব্রিষ্টলে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে। তবে ঘটনার বিস্তারিত এখনও জানতে পারেনি ইসিবি। তদন্তের পর সবকিছু প্রকাশ করা হবে বলে জানায় ইসিবি। তবে জানা গিয়েছে প্রকাশ্য রাস্তায় মারামারির জন্যই পুলিশি তদন্তের সামনে পড়েছেন তারকা অলরাউন্ডার।

ইসিবি মঙ্গলবার জানায়, ব্রিস্টলে অনাকাঙ্খিত ঘটনায় সোমবার সকালে গ্রেফতার হন স্টোকস। এরপর পুলিশি তদন্তের জন্য সেই রাতেই জেলে কাটান স্টোকস। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়।

এরপর কোনও অভিযোগ ছাড়াই মুক্তি দেওয়া হয় স্টোকসকে। তবে এখনও লন্ডনে দলের সঙ্গে যোগ দেননি স্টোকস। স্টোকস ও হেলস এখনো ব্রিষ্টলে রয়েছেন। পুলিশকে ঘটনার তদন্তে সহায়তা করার কথা জানিয়েছেন দুই তারকা। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের চতুর্থ ম্যাচে খেলবেন না স্টোকস ও হেলস।

বুধবার ওভালে সিরিজের চতুর্থ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে জিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ইংল্যান্ড। প্রসঙ্গত, বৃষ্টির কারণে সিরিজের তৃতীয় ম্যাচ পরিত্যক্ত হয়েছিল।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে