আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রকাশ হল ‘পদ্মাবতীর’ রাজা শাহিদ কাপুরের ছবি

প্রকাশ হল ‘পদ্মাবতীর’ রাজা শাহিদ কাপুরের ছবি

 

প্রকাশ হল ‘পদ্মাবতীর’ রাজা শাহিদ কাপুরের ছবি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বেশ কিছুদিন আগেই প্রকাশ পেল বহু কাঙ্ক্ষিত ‘পদ্মাবতী’ ছবির প্রথম পোস্টার। রাজকীয় বেশে রাণীর চরিত্রে দেখা দিলেন দীপিকা। তবে নায়কের লুক তখন ও প্রকাশ পায়নি। আজ প্রকাশ করা হলো রাজা রতন সিং এর চরিত্রে শাহিদ কাপুরের লুক।

ছবিতে রাণী পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।  তার স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের ছরিত্রে অভিনয় করেছেন শাহিদ কাপুর পোস্টারেও তাকে রাজকীয় অবতারে দেখা গেছে।  যুদ্ধক্ষেত্রে হাতে ভারী তলোয়াড় হাতে দাঁড়িয়ে।  সাজ-পোশাকও রাজার মতো।

মঙ্গলবার সকালে শাহিদ কাপুর টুইটারে নিজেই প্রকাশ করেন ‘পদ্মাবতী’তে নিজের নতুন রূপকে। নতুন এই পোস্টারে শাহিদের রাজকীয় বেশের মধ্যেও নিষ্ঠুর অভিব্যক্তি দেখে চমকে গেছেন অনেকেই।

সঞ্জয় লীলা বনসালির এই সিনেমায় শাহিদ কাপুরকে দেখা যাবে চিতরের রানি পদ্মাবতীর স্বামীর বেশে। সিনেমাটিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করছেন নামভুমিকায়। এছাড়াও রণবীর সিংকে দেখা যাবে দিল্লীর সম্রাট আলাউদ্দীন খিলজীর ভূমিকায়।

পদ্মাবতী’তে নিজের নতুন রূপ নিয়ে এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেসকে শাহিদ কাপুর বলেছিলেন, ‘যখন একজন রাজার ভূমিকায় অভিনয় করতে হবে তখন সেই ব্যক্তিত্বটাকেই নিজের ভিতর বহন করতে হবে। ওই সময় মানুষ এখনকার মতো ছিপছিপে গড়নের ছিলো না।  সুতরাং এই চরিত্রের জন্য অবশ্যই একটি পুরুষালী ব্যক্তিত্বের দরকার ছিল।’

দীপিকা এবং শাহিদ কাপুরের লুক প্রকাশের পর এবং ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন রণবীর সিং এর লুক প্রকাশের জন্য। ছবিটি ডিসেম্বরের ১ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে