আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ

জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ

20170924092611

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

অবশেষে জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। তরুণ মিডফিল্ডার দানি সেবাইয়োসের জোড়া গোলে দেপোর্দিভো আলাভেসকে ২-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। স্প্যানিশ লা লিগার ষষ্ঠ ম্যাচে এটা কাতালানদের তৃতীয় জয়।

লা লিগার চলতি মৌসুমের শুরুটা মোটেও ভালো হয়নি বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের। পাঁচ ম্যাচে দুই জয়ের বিপরীতে বাকি দুই ড্র আর এক পরাজয়ে পয়েন্ট টেবিলের তলানিতে নেমে গিয়েছিল বিবিসি’র দল।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় বর্তমান বেল-বেনজেমা-ক্রিস্টিয়ানোরা। বাঁ-দিক থেকে মার্কো আসেনসিওর কাটব্যাকে পাওয়া বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার সেবাইয়োস।

জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ

তবে ৪০ মিনিটে পাল্টা আক্রমণে সমতায় ফেরে আলাভেস। ডান দিক থেকে হাদ্দাদির ক্রসে জোরালো হেডে রিয়ালের গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ মিডফিল্ডার মানু গার্সিয়া। এর তিন মিনিট পর গোলরক্ষকের কাছ থেকে পাওয়া ফিরতি বল জোরালো নিচু শটে জালে জড়িয়ে ব্যবধান বাড়ান ২১ বছর বয়সী সেবাইয়োস।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। ৪৭ মিনিটে গোল করার মত পজিশনে বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট শট নেন রোনালদো। আর ৬৩ মিনিটে তার আরেকটি শট লাগে পোস্টে।

এরপর সমতায় ফেরার সুযোগ পায় আলাভেস। তবে ৭০ মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড আলফোনসোর শট ভারানের পায়ে লেগে পোস্টে লাগলে গোল বঞ্চিত হয় স্বাগতিকরা। ৮৪ মিনিটে রোনালদোর দূরপাল্লার নিচু শট গোলরক্ষক ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান স্বাগতিক গোলরক্ষক।

বাকি সময় ব্যবধান আর না বাড়লে স্বস্তির জয়ে মাঠ ছাড়ে রিয়াল। ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে রিয়ালের পয়েন্ট ১১। লিগ টেবিলের শীর্ষে রয়েছে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে