আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মুক্তি পেয়েছে জয়ার খাঁচা

মুক্তি পেয়েছে জয়ার খাঁচা

ইমপ্রেস টেলিফিল্ম এবার নির্মাণ করলো ব্রিটিশ শাসনামলের গল্প নিয়ে সরকারী অনুদানের ছবি ‘খাঁচা’। গতকাল ২২

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ইমপ্রেস টেলিফিল্ম এবার নির্মাণ করলো ব্রিটিশ শাসনামলের গল্প নিয়ে সরকারী অনুদানের ছবি ‘খাঁচা’। গতকাল ২২ সেপ্টেম্বর মুক্তি পেল সিনেমাটি। হাসান আজিজুল হকের কাহিনী অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন আজাদ আবুল কালাম ও আকরাম খান। এ ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান, চাঁদনী, আজাদ আবুল কালাম, আরমান পারভেজ মুরাদ, কায়েস চৌধুরী, মাহবুবা রেজানুর, আকরাম খান, সাদিকা রহমান রাইসা, মামুনুর রশীদ প্রমুখ।

আজ সকাল সাড়ে ১০টার শো রাজধানীর স্টার সিনেপ্লেক্সে দেখেছেন বলে জানান পরিচালক আকরাম খান। এ বিষয়ে আকরাম খান বলেন, ‘হলে পরিপূর্ণ দর্শক ছিল। এটা দেখে অনেক স্বস্তি পেয়েছি। দর্শকের ছবিটি ভালো লাগলে আমাদের কষ্ট সার্থক হবে। ছবিটি দেরিতে মুক্তি পেলেও অনেক ভালো লাগছে।’

‘খাঁচা’ ছবিটি ২০১১-১২ সালে সরকারি অনুদান পায়। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। ২০১৫ সালের শেষের দিকে ছবির কাজ শুরু হয়েছিল। ছবির শুটিং মুন্সীগঞ্জের দোহার, নড়াইলের লোহাগড়ার ইতনা ও নাটোরের বিভিন্ন জায়গায় হয়েছে।

ইমপ্রেস টেলিফিল্ম এবার নির্মাণ করলো ব্রিটিশ শাসনামলের গল্প নিয়ে সরকারী অনুদানের ছবি ‘খাঁচা’। গতকাল ২২ ১

গল্পে দেখা যাবে- ১৯৪৭ সালে ব্রিটিশ রাজত্বের অবসানে ভারতবর্ষ ভাগ হয়ে ধর্মের ভিত্তিতে জন্ম হয় দুটি রাষ্ট্রের। হিন্দুদের জন্য ভারত আর মুসলিমদের জন্য পূর্ব ও পশ্চিম পাকিস্তান নিয়ে পাকিস্তান রাষ্ট্র। হিন্দুদের একটি বড় অংশ পাকিস্তান থেকে রওনা দেয় ভারতে আর ভারত থেকে মুসলমানদের একটা বড় অংশ পাকিস্তানে।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে