আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাম রহিমের সিনেমায় রাখি

রাম রহিমের সিনেমায় রাখি

রাম রহিমে সিনেমায় রাখি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরুমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতের সন্ধানে হন্যে হয়ে যাচ্ছে দেশের সেরা গোয়েন্দা সংস্থাগুলো। এই প্রেক্ষিতে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত দাবি করছেন তিনি জানেন কোথায় আছেন হানিপ্রীত। নেপাল নয়, লন্ডনে আছেন হানিপ্রীত।

সম্প্রতি রাম রহিমের বায়োপিক তৈরি করছেন রাখির ভাই রাকেশ সাওয়ান্ত। সেই ছবিতে হানিপ্রীতের চরিত্রে দেখা যাবে রাখি সাওয়ান্তকে। সেই প্রসঙ্গেই রাখি বললেন, তিনি হানিপ্রীতকে সাত আট বছর ধরে চেনেন, তার সম্পর্কে সব কথাই নাকি জানা রাখির। এমনকী রাখি সেই হানিপ্রীতের খোঁজও জানেন। তিনি বলেই বসলেন, হানিপ্রীত রয়েছেন লন্ডনে।

রাম রহিমকে নিয়ে বায়োপিকের শুটিং শুরু হওয়া মাত্র এ রকমই সব তথ্য সামনে এনেছেন অভিনেত্রী। রাখির তথ্য মতে, রাম রহিমের সম্পর্কে অনেক কথা তার জানা। তাই ভণ্ড বাবার আসল চেহারা সামনে আনার জন্য তিনিই সবথেকে উপযুক্ত।

রাখি বলেন, বেশ কয়েকবছর আগে থেকে রাম রহিম ও হানিপ্রীতকে জানতাম। বাবা-মেয়ে হিসেবে দুজনের সঙ্গে পরিচয় হয়েছিল। পরে আসল ঘটনা জানতে পারি। বাবা-মেয়ের সম্পর্ক তাঁদের ছিল না। রাম রহিম যেখানে পূজা অর্চনা করতেন, সেই গোপন আস্তানাতেও গিয়েছিলাম। ঘটনাচক্রে জানতে পারি, সেখানে বাচ্চাদের ধর্ষণ করা হয়! এ কথা জানতে পেরে আমি মর্মাহত হয়েছিলাম। কী করব ভেবে পাইনি। সেখানে প্রচুর ভায়াগ্রা ও দেখতে পেয়েছিলেন রাখি।

ভারতের ‘রকস্টার বাবা খ্যাত রাম রহিমকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের নাম রাখা হয়েছে ‘আব ইনসাফ হোগা’।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে