আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গভীর রাতে মাতাল যুবকদের হাতে ভারতীয় অভিনেত্রীর শ্লীলতাহানি

গভীর রাতে মাতাল যুবকদের হাতে ভারতীয় অভিনেত্রীর শ্লীলতাহানি

কাঞ্চনা মৈত্র

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারতের বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী কাঞ্চনা মৈত্র শ্লীলতাহানির শিকার হয়েছেন। এ নিয়ে পরদিন বেহালা থানায় অভিযোগ করেছেন কাঞ্চনা মৈত্র। গত শনিবার রাতে শুটিং থেকে ফেরার পথে কলকাতার বেহালার সিরিটি শ্মশানের কাছে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, রাত সাড়ে ১২টার দিকে কয়েকজন মদ্যপ যুবক রাস্তায় কাঞ্চনা মৈত্রের গাড়ি থামিয়ে তাকে উদ্দেশ করে আপত্তিকর ভাষা ব্যবহার করে এবং তার শরীরে হাত দেয়।

পুলিশের কাছে দেয়া অভিযোগপত্রে কাঞ্চনা মৈত্র বলেছেন, শুটিং শেষ করে গত শনিবার রাতে বাড়ি ফিরছিলেন। সিরিটি শ্মশানের কাছে রাত সাড়ে ১২টার দিকে কয়েকজন মদ্যপ যুবক তার গাড়ির দিকে ইট ছুঁড়ে মারে।

এ সময় তার গাড়ির চালক বাধ্য হয়ে গাড়ি থামান। তখন যুবকদের মধ্যে একজন গাড়ির চাবি নিয়ে নেয় এবং তার গাড়ির চালককে মারতে শুরু করে। তখন চালককে বাঁচাতে কাঞ্চনা মৈত্র গাড়ি থেকে নেমে যুবকদের সাথে কথা বলতে গেলে তার গায়েও হাত তোলে ওই দুই যুবক।

এ সময় তিনি মদ্যপ যুবকদের গাড়ির সামনে থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু তারা তখন এই অভিনেত্রীর সঙ্গে অসভ্য আচরণ করে।

ঘটনার সময় পাশ দিয়ে টহল পুলিশের একটি গাড়ি দেখে ডাক দেন। পুলিশ এসে ঘটনাস্থল থেকে শংকর দলুই ও সুরজিত পাণ্ডা নামের দুজনকে আটক করে।

উল্লেখ্য, কাঞ্চনা মৈত্র ভারতীয় বাংলা সিরিয়ালে নিয়মিত অভিনয় করেন এবং বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে