আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘ডুব’ নিয়ে ফের আলোচনায় ইরফান ও শাওন

‘ডুব’ নিয়ে ফের আলোচনায় ইরফান ও শাওন

1761daee0d7a65943139a9f077c91216-581c835d0e31aপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বহুল আলোচিত ছবি ‘ডুব’ নিয়ে সমালোচনা, জল্পনা কল্পনা যখন তুঙ্গে তখন ছবিটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ঘোষনা দিয়েছিলেন পহেলা বৈশাখেই মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এখন পর্যন্ত, সেরকম কোন সাড়াশব্দ নেই মিডিয়া মহলে।

জাজ মাল্টিমিডিয়া থেকে বলা হয়েছে, সেন্সর বোর্ড এর অনুমতি পেলেই মুক্তি দেয়া হবে সিনেমাটি। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এক কে মুভিজ ও এমনটাই আশা করে। তবে গুঞ্জন চলছে কোন এক কারণে মুক্তি দেয়া হবেনা ছবিটি। গুঞ্জনটি পুরোপুরি ভিত্তিহীন বলে দাবী করেন সংশ্লিষ্টরা। তারা জানান বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে এক সঙ্গে ছবিতি মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে তাদের।

ছবিটির একটি প্রধান চরিত্রে অভিনয়কারী ইরফান খান ও শাওন যদি একসাথে সিনেমাটি দেখেন তাহলে সকল ভুল বোঝাবুঝির অবসান হবে বলে আশা করছেন অনেকে। এছাড়া কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ‘ডুব’ এমনটাই আশা করছেন পরিচালক প্রযোজকেরা।

বেশ কিছুদিন আগে ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু বিখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনের স্পর্শকাতর অধ্যায় উঠে আসবে এ সিনেমায় , এরকম একটি অভিযোগ তুলে ধরেছিলেন তার স্ত্রী মেহের আফরোজ শাওন। তার মতে, হুমায়ূন আহমেদের জীবনের কিছু বিতর্কিত দিক তুলে ধরা হয়েছে এই সিনেমায়,প্রয়াত লেখকের পরিবারের জন্য মানহানিকর। এর পরিপ্রেক্ষিতেই সেন্সর বোর্ড থেকে আটকে দেয়া হয়েছিলো এই ছবিটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে