আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নোয়াখালীতে বৃদ্ধার গলাকাটা মৃতদেহ উদ্ধার

নোয়াখালীতে বৃদ্ধার গলাকাটা মৃতদেহ উদ্ধার

নোয়াখালীতে বৃদ্ধার গলাকাটা মৃতদেহ উদ্ধার

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন থেকে নূর জাহান বেগম (৬৫) নামের এক নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রক্তাক্ত দারালো দা উদ্ধার করছে।

শুক্রবার সকাল ১১টার দিকে ইউনিয়নের ২নং ওয়ার্ড ইয়ারপুর গ্রামের খোরশেদ মাস্টারের বাড়ী থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নূর জাহান বেগম ওই বাড়ীর মৃত সিদ্দিক উল্যার স্ত্রী।

স্থানীয়রা জানায়, সকালে নূর জাহান বেগমকে ঘুম থেকে উঠতে না দেখে বাড়ীর লোকজন তার ঘরে যায়। এসময় তারা তার কক্ষের বিছানার মধ্যে নূর জাহানের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে তারা বিষয়টি থানায় অবগত করলে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ ও ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত দা উদ্ধার করে।

স্থানীয়রা আরো জানায়, নিহতের দুই ছেলে ওমান থাকেন। গত কয়েক দিন আগে নূর জাহানের কাছে ৭ বছরের একটি মেয়ে রেখে তার ওই দুই ছেলের বৌ বেড়াতে চট্টগ্রাম যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসাদুজ্জামান কাজল/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে