আপনি আছেন
প্রচ্ছদ > ময়মনসিংহ > চার দিন পর সেফটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

চার দিন পর সেফটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

জাহাঙ্গীর (১৬)
প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি :
নিখোঁজের চারদিন পর ময়মনসিংহ শহরের বাঘমারা মেডিকেল হোস্টেলের সেফটিক ট্যাংক থেকে জাহাঙ্গীর (১৬) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাসা বাঘমারা কৃষ্টপুর কলোনীতে।

গত ১০ সেপ্টেম্বর রোববার থেকে জাহাঙ্গীর নিখোঁজের পর বাঘমারা কৃষ্টপুর কলোনীর হোসেন আলীর দুই পুত্র রাসেল ও রিপনের নামে একটি অপহরন মামলা দায়ের করেছিলো নানী জো ৎস্না বেগম ।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, শহরের বাঘমারা কৃষ্টপুর কলোনীর হোসেন আলীর দুই পুত্র রাসেল ও রিপনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল পাশের বাড়ীর মৃত বাবুন মিয়ার পুত্র বখাটে জাহাঙ্গীরের। জাহাঙ্গীর তার নানীর সাথেই বসবাস করছিল।

গত ১০ সেপ্টেম্বর রোববার থেকে নিখোঁজ হয় জাহাঙ্গীর। এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্নস্থানে অনেক খোঁজ করেও জাহাঙ্গীরের কোনো খবর পায়নি তার নানী। এদিকে নিখোঁজের পর থেকে জাহাঙ্গীরের নানী জোস্না বেগম তার নাতি জাহাঙ্গীর অপহরণ হয়েছে বলে হোসেন আলীর দুই পুত্রকে সন্দেহ করে আসছিল। এঘটনায় নিখোজের দিনই জোস্না বেগম বাদী হয়ে হোসেন আলীর দুই পুত্র রাসেল ও রিপনকে সন্দেহ করে একটি অপহরন মামলা দায়ের করে কোতোয়ালী মডেল থানায়।
বৃহস্পতিবার বাঘমারা মেডিকেল কলেজ হোস্টেলের শহীদ মুক্তিযোদ্ধা মকবুল হোসেন হলের পিছনে বিকেলে স্থানীয় এক যুবক ছাগল চড়াতে গেলে সেফটিক ট্যাংক থেকে দূর্গন্ধ পায়। এসময় মানুষের মরদেহ দেখতে পেয়ে ছাত্রাবাসে অবস্থানরত শিক্ষার্থীদের খবর দেয়। এরপর শিক্ষার্থীরা বিষয়টি পুলিশকে অবহিত করলে বিকাল ৪টার দিকে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে এবং স্থানীয়রা লাশটি জাহাঙ্গীরের বলে সনাক্ত করে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত জাহাঙ্গীরের নানী জোস্না বেগম অভিযোগ করেন, হোসেন আলীর দুই পুত্র তার নাতি জাহাঙ্গীরকে হত্যা করে লাশ সেফটিক ট্যাংকে ফেলে রেখেছে। তিনি হত্যাকারিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
এঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। ঘটনার পর থেকে হোসেন আলী ও তার দুইপুত্রসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

কাজী মোহাম্মদ মোস্তফা / এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে