আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সুজানার বিয়ে বিভ্রান্তি!

সুজানার বিয়ে বিভ্রান্তি!

suaza

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুজানার বিয়ে নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। তার প্রাক্তন স্বামী সঙ্গীতশিল্পী হৃদয় খান সম্প্রতি বিয়ে করেছেন। হৃদয়ের বিয়ে ইস্যুতে সুজানার নামটিও এসেছে আলোচনায়। প্রাক্তন স্বামীর বিয়ে প্রসঙ্গে তিনি মন্তব্যও করেছেন।

এটুকু পর্যন্ত ঠিক আছে। তবে বিভ্রান্তি শুরু হলো বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)। একটি গণমাধ্যমে খবর এসেছে যে, সুজানা বিয়ে করছেন। সেখানে সুজানা জানিয়েছেন, তিনি বিয়ে করতে চান। তবে নিজের পছন্দে নয়, পরিবারের পছন্দে। এক্ষেত্রে প্রবাসী পাত্রকেই বেছে নেবেন বলে জানান তিনি। এরপর বিদেশেই সেলেটড হবেন।

কিন্তু অন্য আরেকটি গণমাধ্যমে সুজানা জানিয়েছেন, এসব বানোয়াট ও মিথ্যা। বিয়ের কথা বলে তাকে বরং ছোট করা হচ্ছে বলেও সুজানার মত। তিনি জানান, কত কাজ করেন, সেসব নিয়ে কোনো নিউজ হয় না। কিন্তু তার ব্যক্তিজীবন নিয়ে এতো টানা-হেঁচড়া করা অনুচিত। হৃদয় খান বিয়ে করেছে, সেখানে তাকে কেন টেনে আনা হচ্ছে বলেও প্রশ্ন ছোঁড়েন সুজানা।

প্রসঙ্গত, কয়েক বছর প্রেম করে বিয়ে করেছিলেন হৃদয় খান ও সুজানা। এরপর মাস তিনেক সংসার ভালো ভাবেই চলে। কিন্তু তারপর থেকেই শুরু হয় টানাপোড়েন। ৮ মাসের মাথায় তারা ডিভোর্সের সিদ্ধান্ত নেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে