আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ক্যামেরাবন্দী ঘরোয়া সানি!

ক্যামেরাবন্দী ঘরোয়া সানি!

ক্যামেরাবন্দী ঘরোয়া সানি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সম্প্রতি সন্তান দত্তক নিয়েছেন বলিউড তারকা সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল বেবার। ২২ মাস বয়সী নিশাকে দত্তক নেয়ার পর থেকেই সানিকে নিয়ে শুরু হয় নতুন করে সমালোচনা। সেদিকে অবশ্য এই তারকার বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই। কারণ সানি-ড্যানিয়েল দম্পতির সন্তান দত্তক নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। এটিই ছিল সানির জন্য বড় সুখবর। এখন তিনি মেয়ে নিশাকে নিয়েই হেসেখেলে সময় কাটিয়ে দিচ্ছেন।

কুচ তো লোচা হ্যায় থেকে শুরু করে রাগিনি এম এম এস টু বা ভূমির আইটেম নম্বর কিংবা স্প্লিস্টসভিলা, তিনি স্ক্রিনে এলে আট থেকে আশির হৃদয়ে যেন ঝড় ওঠে। কিন্তু, সানি লিওন যখন মায়ের ভূমিকায় (রিল নয় রিয়েল), তখনও অনেকে ভ্রু কুঁচকে ছিলেন।

লাতুর থেকে যে কন্যা সন্তানকে দত্তক নেন সানি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, সেই ছোট্ট নিশাকে কিন্তু আগলে রাখছেন বলিউডের ‘বেবি ডল’। সম্প্রতি স্বামী-সন্তানকে নিয়ে দেখা গেল একেবারে ঘরোয়া সানি লিওনকে। দিল্লি থেকে মুম্বাই ফিরলে নিশাকে কোলে নিয়ে হাঁটতে দেখা যায় ড্যানিয়েলকে।

আর তার পাশে দেখা যায় সানিকে। সাইফ-কারিনা কিংবা শাহিদ-মীরার মতো এবার ড্যানিয়েল-সানিকেও দেখা গেল মেয়েকে কোলে নিয়েই ক্যামেরার সামনে পোজ দিতে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে