আপনি আছেন
প্রচ্ছদ > রোহিঙ্গা সংকট > রোহিঙ্গা সংকটের ব্যর্থতা আওয়ামীলীগের: ফকরুল

রোহিঙ্গা সংকটের ব্যর্থতা আওয়ামীলীগের: ফকরুল

রোহিঙ্গা সংকটের ব্যর্থতা আওয়ামীলীগের: ফকরুল

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আওয়ামী লীগের কাজই হচ্ছে প্রকৃত ইস্যুকে ভিন্নখাতে নিয়ে যাওয়ার জন্য নতুন ইস্যু তৈরি করা, বলে মন্তব্য করেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফকরুল। রোহিঙ্গা সংকট মোকাবেলা ও চালের দাম নিয়ন্ত্রণে রাখতে না পারার ব্যর্থতা খালেদা জিয়াসহ তার পরিবারের সদস্য ও দলের জ্যেষ্ঠ নেতাদের সম্পদ নিয়ে সংসদে তদন্তের কথা তোলা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

তাদের এ মিথ্যাচারের জবাব একদিন জনগণ দেবে। আজ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। “হীন রাজনৈতিক উদ্দেশ্যে এই ধরনের মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে রোহিঙ্গা সমস্যা মোকাবিলার ব্যর্থতা ঢাকতে প্রধানমন্ত্রী ও তার মন্ত্রীরা অবলীলায় মিথ্যাচার করছেন। গোটা বিষয়টা করা হচ্ছে প্রকৃত যে ইস্যুগুলো আছে, তা থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিয়ে যাওয়া ও নতুন ইস্যু তৈরি করার জন্য।”

মির্জা ফখরুল বলেন, অবৈধ ক্ষমতা দখলকারী প্রধানমন্ত্রী বুধবার সংসদে দাঁড়িয়ে বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবার ও সিনিয়র নেতাদের বিদেশে টাকা পাচারের বিষয়ে তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও তার মন্ত্রীরা যা বলেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট তথ্য। এ মিথ্যাচারের জন্য ক্ষমা চাওয়ার আহ্বান জানাচ্ছি।

এন টি

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে