আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ধোনিকে সরিয়ে বিশ্বকাপ খেলার ছক কষছেন ঋদ্ধিমানের স্ত্রী

ধোনিকে সরিয়ে বিশ্বকাপ খেলার ছক কষছেন ঋদ্ধিমানের স্ত্রী

ধোনিকে সরিয়ে বিশ্বকাপ খেলার ছক কষছেন ঋদ্ধিমানের স্ত্রী

প্রতিচ্ছবি ক্রীড়া ডেস্ক:

মাহেন্দ্র সিং ধোনিকে ধরা হয় ভারতের সেরা অধিনায়ক। দেশের অধিনায়ক হয়ে বিশ্বকাপ জিতেছেন। অধিনায়কত্ব বিরাট কোহলির হাতে তুলে দিলেও এখনো পারফরম্যান্স নিয়েই ভারতীয় দলে খেলে যাচ্ছে এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। কিন্তু ভারতীয় দল থেকে ধোনিকে সরাতে পরিকল্পনা আটছেন ভারতের আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার স্ত্রী রোমিও!

ধোনির বর্তমান পারফরম্যান্স অনুযায়ী ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারেন ধোনি। এমনকি শ্রীলঙ্কা সফরে পারফরমেন্স দিয়ে নির্বাচকদের বুঝিয়ে দিয়েছেন তার ব্যাটিংয়ের ধার এখনও কমেনি।

ফলে ধোনির এই দলে থাকায় ভারতীয় দলে জায়গা পাচ্ছেন না ঋদ্ধিমান সাহা। এতে করে ঋদ্ধিমানের বিশ্বকাপ খেলাও অনিশ্চিত। ঋদ্ধিমানও জানে, দলে ফিরতে হলে পারফরম্যান্স দিয়েই ধোনির জায়গা কেড়ে নিতে হবে। তার স্ত্রীও চান তার স্বামী বিশ্বকাপে খেলুক। এজন্য দুজন মিলেই পরিকল্পনা আটছেন কিভাবে ধোনির জায়গা দখল করা যায়।

ভারতীয় গণমাধ্যমের খবর, ঋদ্ধিমান সাহা রহস্য ফাঁস করে বলেছেন, আমার স্ত্রী চান আমি বিশ্বকাপে খেলি। তার ইচ্ছার প্রতিদান দিতে আমিও আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু সবটা তো আর আমার হাতে নেই। নির্বাচকরা কী সিদ্ধান্ত নেবেন তার উত্তর দেবে সময়।

টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ধোনি। তার এই সরে যাওয়ায় ঋদ্ধির দরজা খুলে যায় টেস্ট ক্রিকেটে। ফলে বোঝাই যাচ্ছে, ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে ধোনি যতদিন থাকবেন, ততদিন ঋদ্ধির সীমিত ওভারের ক্রিকেটে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। তবুও নিজেকে তৈরি রাখছেন ঋদ্ধিমান। যাতে একবার সুযোগ পেলেই তার সদ্ব্যবহার করতে পারেন।

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে