আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > পেন্সিল বর্ষপূর্তি উৎসবে আঁরার চাটগাঁ’র বিশাল বহর

পেন্সিল বর্ষপূর্তি উৎসবে আঁরার চাটগাঁ’র বিশাল বহর

পেন্সিল'র বর্ষপূর্তি উৎসবে আঁরার চাটগাঁ'র বিশাল বহর
১২ সেপ্টেম্বর ২০১৭। রাত ১২টার পর। আঁরার চাটগাঁ’র বর্ষপূর্তি উদযাপনের খানাপিনায় পেন্সিলররা।

প্রতিচ্ছবি প্রতিবেদক: ফেসবুকেসোহাগ পরিবহন (প্রা. লিমিটেড এর টিকিট পেন্সিলরদের জন্য ঢাকা থেকে চট্টগ্রামর ‘পেন্সিল’ নেমে এসেছে যেনো বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয়  চিত্রশালায়। ১২ সেপ্টেম্বর ২০১৭ থেকে প্রথম বর্ষপূর্তির উৎসবে মুখর এখানের শারদীয় দুপুর-বিকেল-সন্ধ্যাগুলো। ঢাকায় থাকা পেন্সিলরদের মানে গ্রুপ সদস্যদের পদচারণায় যখন জমজমাট দ্বিতীয় দিন, তখনই আসলো বন্দরনগরী থেকে নতুন খবর। গাড়ি বোঝাই করে ১৪ সেপ্টেম্বর দিবাগত রাতে রওয়ানা দিচ্ছে পেন্সিল-এর টিম আঁরার চাটগাঁ। সমুদ্র-শহরের পেন্সিলর আসিফ ইফতেখারের পেন্সিল-পোস্টে উড়ে আসে এ খবর।  সেখানে তিনি জানান, সোহাগ পরিবহনের একটি বাস চট্টগ্রামের সকল পেন্সিলরদের জন্য নির্ধারণ করে রাখা হয়েছে। যারা যেতে আগ্রহী তাদের জন্য তিনি কিছু তথ্য উল্লেখ করেন ওই পোস্টে। যা হুবহু তুলে দেয়া হলো-

★ট্রাভেল পার্টনার: সোহাগ পরিবহন (প্রা.) লিমিটেড।

★যাত্রার তারিখ: সেপ্টেম্বর ১৪, ২০১৭

★সময়: রাত ১১.৫৫

★ছাড়িবার স্হান: দামপাড়া, চট্টগ্রাম

★টিকেট মূল্য: ১২৫০ টাকা মাত্র।

★ টিকেট সংগ্রহের শেষ সময়  যাত্রার দিন বিকাল ৫ টা পর্যন্ত।

★★★যা করতে হবে… সশরীরে টিকেট কাউন্টারে গিয়ে বলতে হবে ১৪ তারিখ রাত ১১.৫৫ মিনিটের M7778 বাসে ‘আসিফ’ নামে টিকিট বুক করা আছে। ব্যাস্ আর কিছু লাগবে না কাজ হয়ে যাবে। তারপরও সমস্যা হলে দুই পরিচিত পেন্সিলর Rezwanul Alam ও Ruhu Rohel কে ফেসবুক ইনবক্সে যোগাযোগ করতে হবে।

এদিকে,  বন্দরনগরীতে গেলো ১২ সেপ্টেম্বর রাত ১২টা ১ মিনিটে কেক কাটাসহ নানা আয়োজনে গ্রুপের সদস্যরা বর্ষপূর্তি উদযাপন করেন। অন্যরকম উচ্ছ্বাস আর প্রাণময়তায় মোড়া ছিলো ‘আঁরার চাটগা’র আয়োজনখানি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে