আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > দূর্দান্ত জুভেন্টাসের বিপক্ষে রাতে মাঠে নামবে মেসির বার্সা

দূর্দান্ত জুভেন্টাসের বিপক্ষে রাতে মাঠে নামবে মেসির বার্সা

JUVENTUS-BARCELONA

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

গত মৌসুমে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে জুভেন্টাসের মাঠে ৩-০ গোলে হারের পর ফিরতি লেগে নিজেদের মাঠে গোলশূন্য ড্র করে বার্সেলোনা।

চ্যাম্পিয়ন্স লিগে আজ আবার জুভেন্টাসের মুখোমুখি হওয়ার আগে প্রতিশোধ নেওয়া নিয়ে বার্সেলোনা ভাবছে না বলে জানিয়েছেন দলটির গোলক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন।

গত শনিবার লিওনেল মেসির হ্যাটট্রিকে এসপানিওলকে ৫-০ গোলে হারিয়েছে কাতালান ক্লাবটি। দল ছন্দ ফিরে পাওয়ায় জুভেন্টাসকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে দারুণ শুরুর ভালো সম্ভাবনা দেখছেন টের স্টেগেন।

সোমবার সংবাদ সম্মেলনে টের স্টেগেন বলেন, আমরা কোনোকিছুর প্রতিশোধ নেওয়ার কথা ভাবছি না। গত বছর এখন অতীত। আমাদের এই বছরে মনোযোগ দিতে হবে এবং আমরা দেখাতে চাই আমরা কি করতে পারি। লা লিগার প্রথম ম্যাচগুলোতে আমরা বেশ ভালোভাবে শুরু করেছি। আপনি যদি কোনো গোল না খেয়ে নয়টি গোল করেন এবং তিনটি ম্যাচ জিতেন তাহলে অবশ্যই এগুলো ভালো অনুভূতি।আমরা কিভাবে খেলব তার একটা ধারণা আমাদের আছে এবং আমরা জিততে চাই। এছাড়া অন্য কিছু আমরা খুঁজছি না।

কাম্প নউয়ে আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। ‘ডি’ গ্রুপের অন্য দুটি দল হলো গ্রিসের অলিম্পিয়াকোস ও পর্তুগালের স্পোর্তিং।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে