আপনি আছেন
প্রচ্ছদ > ময়মনসিংহ > সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা: জনদুর্ভোগে ময়মনসিংহবাসী

সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা: জনদুর্ভোগে ময়মনসিংহবাসী

সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা: জনদুর্ভোগে ময়মনসিংহবাসী

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি:

সকাল থেকে টানা বৃষ্টিতে শহরের প্রধান ও গুরুত্বপূর্ণ সড়কগুলোতে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় দুর্ভোগে পড়েছে ময়মনসিংহ শহরবাসী। পানি নিষ্কাশনের ব্যবস্থা ব্যাহত হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে দাবি স্থানীয়দের।

বৃষ্টিতে শহরের স্টেশন রোড, রামবাবু রোড, দূর্গাবাড়ি রোড, সি কে ঘোষ রোড, নতুনবাজার, সাহেব আলী রোডসহ বিভিন্ন নিচু এলাকাগুলো সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। কোথাও হাঁটু কোথাও কোমর পর্যন্ত পানিতে তলিয়ে গেছে। বাসা বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে পানি ঢুকে পড়েছে।

এদিকে স্কুল ও কলেজগামী শিক্ষার্থীরা পড়েছে চরম বিপাকে। বৃষ্টির কারণে রিক্সা ও অটোরিক্সা প্রতিদিনের তুলনায় কম হওয়ায় গুনতে হয় বেশী টাকা।

ভুক্তভোগী শহরবাসীরা জানায়, মেয়র আসে মেয়র যায়-এ জলাবদ্ধতা রয়েই যায়। ময়মনসিংহের দীর্ঘদিনের জলাবদ্ধতা থেকে কবে মুক্তি পাবে তা শহরবাসী জানেনা। কেবল ভোটের সময় আসলেই আশ্বাসের ফুল ঝুড়ি দিয়ে শহরবাসীর মন জয় করে । পরে ভোটে জয় লাভ করে সব ভুলে যায়। সঠিক পদক্ষেপের অভাবে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে।

শহরের বাসিন্দা হাসিবুর রহমান ক্ষোভে বলেন, ময়ময়নসিংহ পৌরসভার কোটি কোটি টাকা খরচ করে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের সফলতার চিত্র এই হলে এমন জনদূর্ভোগ থেকে মুক্তি চায় শহরবাসী।

কাজী মোহাম্মদ মোস্তফা / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে