আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > বৃষ্টিতে জলাবদ্ধতা, দুর্ভোগে চট্রগ্রামবাসী

বৃষ্টিতে জলাবদ্ধতা, দুর্ভোগে চট্রগ্রামবাসী

বৃষ্টিতে জলাবদ্ধতা, দুর্ভোগে চট্রগ্রামবাসী

প্রতিচ্ছবি চট্রগ্রাম প্রতিনিধি:

টানা বৃষ্টিতে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কসহ নিম্নাঞ্চলে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় দুর্ভোগে পড়েছেন চট্রগ্রামবাসী। একই সঙ্গে বৃষ্টির পানি নিষ্কাশনের ব্যবস্থা ব্যাহত হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

শনিবার রাত থেকে টানাবৃষ্টিতে নগরীর আগ্রাবাদ, চকবাজার,মুরাদপুর,২নম্বর গেইট, কাপাসগোলা, বাকলিয়াসহ বিভিন্ন নিচু এলাকাগুলো সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। কোথাও কোথাও হাঁটু পর্যন্ত পানিতে তলিয়ে গেছে।

সকালে ও বৃষ্টি অব্যাহত থাকায় স্কুল,কলেজ ও কর্মমূখি মানুষ চরম বিপাকে পড়ে। সড়কে গণপরিবহন, রিক্সা ও অটোরিক্সা প্রতিদিনের তুলনায় কম ছিল। যানবাহনের অভাবে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় কর্মমূখি মানুষদের।

বিভিন্ন জায়গায় ইঞ্জিনে পানি ঢুকে অনেক যানবাহন বিকল হয়ে পড়ে থাকতে দেখা যায়।

 শনিবার সকাল ৯টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত ৪৪ দশমিক ৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে বলে জানিয়েছে পতেঙ্গা আবহাওয়া অফিস। মৌসুমী বায়ুর প্রভাবে আজ ও আগামীকালও আরো বৃষ্টি পাতের আশংকার কথা জানায় আবহাওয়া অফিস।

ভুক্তভোগী নগরবাসী জানায়, চট্টগ্রাম নগরীর দীর্ঘদিনের জলাবদ্ধতা থেকে নগরবাসী কখন মুক্তি পাবে জানেনা। কেবল কর্তাব্যাক্তিরা আশ্বাসের ফুল ঝুড়ি দিয়ে যাচ্ছে। কাজের কাজ কিছুই হচ্ছেনা। জলাবদ্ধতার দূর্ভোগ থেকে মুক্তি চায় চট্টগ্রামবাসী।

জয় নয়ন / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে