আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ৭ বছর পর ফিরছেন অভি-অ্যাশ!

৭ বছর পর ফিরছেন অভি-অ্যাশ!

৭ বছর পর ফিরছেন অভি-অ্যাশ!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সাত বছর পর আবারও একসঙ্গে বড়পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চন। ২০১০ সালে মণিরত্নমের ‘রাবণ’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। কিন্তু তারপর দীর্ঘ সাত বছর আর কোনও ছবিতেই একসঙ্গে আসেননি অভি-অ্যাশ। এবার সঞ্জয়লীলা বনশালির পরবর্তী ছবিতে একে অপরের বিপরীতে দেখা যাবে তাদের। প্রখ্যাত কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে সঞ্জয় তৈরি করছেন বায়োপিক।

ভারতের সর্বকালের সেরা কবিদের মধ্যে অন্যতম সাহির লুধিয়ানভি। হিন্দি ও উর্দুতে তার কবিতা দিনের পর দিন সমৃদ্ধ করে চলেছে কবিতাপ্রেমীদের। এবার তার জীবন তুলে আনা হচ্ছে বড়পর্দায়। সঞ্জয়লীলা বনশালির প্রযোজনায় এই বায়োপিকে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু কিছুদিন আগেই এই ছবি থেকে বেরিয়ে যান পিগি চপস। তার ফলে বদলে যায় ছবির বেশ কিছু কাস্টিং।

সাহির লুধিয়ানভি ও অমৃতা প্রীতমের প্রেম কাহিনিই ফ্রেমবন্দি করতে চলেছেন পরিচালক। শোনা যাচ্ছে, সাহির লুধিয়ানভির চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে ও অমৃতা প্রীতমের চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্য রাই বচ্চন। জাসমিত রিনের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে আগামী বছর।

অভিষেক-ঐশ্বরিয়ার একসঙ্গে এটি নবম ছবি হতে চলেছে। প্রথমবার ২০০৩ সালে রোহন সিপ্পির ‘কুছ না কহো’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিল এই কাপল। তারপর ‘ঢাই অক্ষর প্রেম কি’, ‘গুরু’, ‘ধুম’, থেকে শুরু করে ‘রাবণ’ ছবিতে তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি বারবারই মুগ্ধ করেছে দর্শকদের। এবার পালা নতুন করে আবার সেই রসায়নের স্বাদ নেওয়ার।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে