আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসাইল লিঙ্ক রোডে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত ও ৫ জন আহত হয়।

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহতবৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। অপর ঘটনাটি ঘটে মধুপুরের টেলকিতে। মোটর সাইকেল নিয়ে রেস খেলতে গিয়ে তারা দুর্ঘটনায় শিকার হয় বলে টাঙ্গাইল ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এস.এম শহীদুর রহমান নিশ্চিত করেছেন।

হাইওয়ে মধুপুর (এলেঙ্গা) ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভাতকুড়া এলাকার বাসাইল লিঙ্ক রোডের সামনে ঢাকামুখী একটি মাইক্রোবাসের সাথে টাঙ্গাইল মুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত হন। এই ঘটনায় উভয় গাড়ির অন্তত ৬ জন আহত রয়েছে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ২ জন চিকিৎসা চলাকালে মারা যায়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে ফেরার পথে মধুপুরের বনাঞ্চলের টেলকি এলাকায় কয়েক যুবক নিজেদের মধ্যে মোটরসাইকেল প্রতিযোগিতা চালাচ্ছিলো।

এসময় মোটরসাইকেলের চাকা পিছলে গেলে সোহাগ নামের এক ব্যক্তি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার হাজরাঘাট এলাকার মো: মজুনু মিয়ার ছেলে।

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

এই ঘটনায় গুরুত্বর আহত মোটর সাইকেলের অপর আরোহী হিমেল (২৪) কে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে মির্জাপুর এলাকায় তার মৃত্যু হয়। হিমেল হাজরাঘাট এলাকার লিয়াকত আলীর ছেলে।

 

অভিজিৎ ঘোষ/আর এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে