আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > শিমুলিয়ায়-কাঁঠালবাড়ি ঘাটে লঞ্চ-স্পিডবোটে যাত্রীদের ভিড়, অতিরিক্ত ভাড়ার অভিযোগ

শিমুলিয়ায়-কাঁঠালবাড়ি ঘাটে লঞ্চ-স্পিডবোটে যাত্রীদের ভিড়, অতিরিক্ত ভাড়ার অভিযোগ

শিমুলিয়ায়-কাঁঠালবাড়ি ঘাটে লঞ্চ-স্পিডবোটে যাত্রীদের ভিড়, অতিরিক্ত ভাড়ার অভিযোগ

প্রতিচ্ছবি প্রতিবেদক :

নাব্য সঙ্কটের কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে অধিকাংশ ফেরি বন্ধ থাকায় বৃহস্পতিবার সকাল থেকে লঞ্চ ও স্পিডবোটে যাত্রীদের ভিড় বেড়েছে। এতে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ করেছেন যাত্রীরা।

কয়েকদিন ধরেই শিমুলিয়া-কাঁঠালবাড়ি ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। তবে নাব্য সঙ্কটের কারণে ১৪টি ফেরি বন্ধ থাকায় মাত্র ৬টি ফেরি দিয়ে ছোট ছোট যানবাহন পারাপার করা হচ্ছে। তবে যাত্রীবাহী পরিবহনের যাত্রীরা লঞ্চ ও স্পিডবোটে পারাপার হচ্ছেন।

শিমুলিয়ায়-কাঁঠালবাড়ি ঘাটে লঞ্চ-স্পিডবোটে যাত্রীদের ভিড়, অতিরিক্ত ভাড়ার অভিযোগশিমুলিয়ায়-কাঁঠালবাড়ি ঘাটে লঞ্চ-স্পিডবোটে যাত্রীদের ভিড়, অতিরিক্ত ভাড়ার অভিযোগবিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান আব্দুস সালাম মিয়া বলেন, নাব্য সঙ্কট নিরসন না হওয়া পর্যন্ত বড় বড় পরিবহন ও ট্রাক দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি ঘাট দিয়ে চলাচল করবে। এখন মাঝারি ও হালকা পরিবহন সীমিত আকারে পার করা হচ্ছে।

যাত্রীরা জানান, লঞ্চে নির্ধারিত ৩৩ টাকার স্থলে এখন নেয়া হচ্ছে ৩৫ থেকে ৪০ টাকা আর স্পিডবোটে ১২০ টাকার স্থলে নেয়া হচ্ছে ১৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত। এছাড়াও অতিরিক্ত যাত্রী বোঝাই করে পদ্মা নদী পার করা হচ্ছে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে