আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > হাতিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের গুলি বিনিময়, আহত ৩০

হাতিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের গুলি বিনিময়, আহত ৩০

হাতিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের গুলি বিনিময়, আহত ৩০

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি:

অভ্যান্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

বুধবার বিকেল ৩ টায় ওছখালি বাজারের প্রকৌশলী ফজলুল আজিম মহিলা কলেজ গেইট এলাকায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নামপরিচয় জানা যায়নি। তবে আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলায় গত ৩০ আগস্ট উপজেলার সোনাদিয়া ইউনিয়নে রিয়াজ উদ্দিন নামের এক যুবলীগ কর্মী নিহত হয়। এ ঘটনায় নিহত রিয়াজ উদ্দিনের বাবা কোরবান আলী বাদী হয়ে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী সহ ১৫৪ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার জের ধরে গত কয়েকদিন মোহাম্মদ আলী এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওলি উল্যা’র অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

বুধবার দুপুর ২টার দিকে পৌর শহর ওছখালি বাজারে সাবেক সাংসদ মোহম্মদ আলীর ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওলি উল্যাহর অনুসারীরা একত্রিত হলে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিষ্ফোরণ ও গুলি বিনিময়। এতে গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

 

আসাদুজ্জামান কাজল/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে