আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

প্রতিচ্ছবি প্রতিবেদক :

৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল করে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মন্ত্রণালয় থেকে জারি করা পৃথক পৃথক প্রজ্ঞাপনে এই ৯ সচিবকে বদলির আদেশ দেয়া হয়েছে।

দপ্তর বদল হওয়া ৯ সচিব হলেন-

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেমকে, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, বাংলাদেশ চলচিত্র উন্নয়ন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষকে জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব।

বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেসের (বোয়েসেল) নির্বাহী পরিচালক রাশিদুল ইসলামকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিমকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য।

বৈদ্যুতিক উপদেষ্টা ও প্রধান বিদ্যুৎ পরিদর্শক আবুল কাশেমকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নারায়ণ চন্দ্র দাসকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এফ এম এনামুল হককে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য মিজানুর রহমানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেক প্রজ্ঞাপনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কামরুন নাহার খানমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে