আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > দারুসসালামে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, গুলি-বোমা বিস্ফোরণ

দারুসসালামে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, গুলি-বোমা বিস্ফোরণ

দারুসসালামে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, গুলি-বোমা বিস্ফোরণ

প্রতিচ্ছবি প্রতিবেদক :

রাজধানীর মিরপুরের দারুসসালামের বর্ধনবাড়ি এলাকায় ‘জঙ্গি আস্তানা’র সন্ধান পেয়েছে এলিট ফোর্স র‌্যাব। বাড়ির ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে জঙ্গিরা বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ করেছে।

সোমবার মধ্যরাতে সন্দেহজনকভাবে বর্ধনবাড়ি এলাকার ভাঙ্গাওয়াল গলির কাছে বুদ্ধিজীবী কবরস্থানের দক্ষিণের একটি বাড়ি ঘিরে ফেলে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং শাখার সিনিয়র সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মেদেহি জানান, র‌্যাব বাড়িটি ঘিরে ফেলেছে, অভিযান চলছে। ভেতরে ঢোকার প্রস্তুতি চলছে।

দারুসসালামে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, গুলি-বোমা বিস্ফোরণ

এদিকে, র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৭টায় টাঙ্গাইলের জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। ওই আস্তানা থেকে জেএমবির দুই জঙ্গি আটকসহ বেশকিছু জঙ্গিবাদিদ্রব্য উদ্ধার করা হয়েছে। টাঙ্গাইলে জঙ্গি আস্তানায় অভিযানের সূত্র ধরে রাজধানীর দারুসসালামের বাঁধন সড়কের জঙ্গি আস্তানায় অভিযান চালানো হচ্ছে।

দারুসসালামের আস্তানায় অভিযান চলমান আছে উল্লেখ করে তিনি আরও বলেন, আশপাশের বাসিন্দাদের নিরাপত্তা নিশ্চিত করে ফাইনাল অভিযান শুরু হবে। ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে এ বিষয়টি আমরা এখনও নিশ্চিত নই।

তিনি বলেন, ভবনের অন্যান্য ফ্ল্যাটে যারা আছেন তাদেরকে খুব তাড়াতাড়িই নিরাপদ অবস্থায় নিয়ে আসা সম্ভব হবে। তারপর আমাদের পরিকল্পনা অনুযায়ী চূড়ান্ত অভিযান পরিচালিত হবে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে