আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মিষ্টি জান্নাতের আত্মহত্যার হুমকি!

মিষ্টি জান্নাতের আত্মহত্যার হুমকি!

misti

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সাথে অভিনয় করতে না পারলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটাই ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী।

ফেসবুকে আজ সোমবার তিনি লিখেছেন, শাকিব যদি আমার সঙ্গে অভিনয় না করে, তাহলে আমি আত্মহত্যা করব!  মিষ্টি জান্নাতের এমন ঘোষণায় চলচ্চিত্রপ্রেমীরা রীতিমতো বিস্মিত। তার চলচ্চিত্র শুভাকাঙ্ক্ষীরাও বিস্ময় প্রকাশ করেছেন।

capture

চলতি বছরের ২৩ জুন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন মিষ্টি জান্নাত। ছবির নাম আমি নেতা হব। পরিচালনা করবেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মিত হবে। তখন মিষ্টি জান্নাত বলেন, ‘রোমান্টিক ও দেশপ্রেমমূলক কাহিনি নিয়ে এ ছবির গল্প আবর্তিত হয়েছে। অচিরেই এর শুটিং শুরু হবে।

কিন্তু নেতা হবো ছবিতে মিষ্টি অংশ নেননি। কেননা তিনি ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। কিন্তু মূল চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। সে সময় মিষ্টি বলেন, ‘আমি নেতা হবো ছবিতে কাজ করছি না। তবে মামলা, হামলা ছবিতে সাইন করেছি। সেখানে একক নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছি।’

তবে শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান মিষ্টির বক্তব্য নাকচ করে দিয়ে বলেন, মামলা হামলা ছবিটির মূল চরিত্রে সাইন করেছেন মিম। বলা যায় শাকিব খানের বিপরীতে অভিনয়ের সূবর্ণ সুযোগ ছিল। সে সুযোগও ফস্কে গেল। ঢাকাই ছবির বর্তমানের সবচেয়ে সফল ও জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে থাকতে পারছেন না, এটা অবশ্য হতাশ হবারই কথা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে