আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পুত্রের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন শাকিব, রাতে গিয়েছিলেন অপু

পুত্রের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন শাকিব, রাতে গিয়েছিলেন অপু

পুত্রের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন শাকিব,অপুর সাথে কথা হয়েছে কম

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঈদুল ফিতর ছিল ছেলে আব্রামকে নিয়ে চিত্রনায়ক শাকিব খানের প্রথম ঈদ। কিন্তু তখন তিনি ছিলেন যুক্তরাজ্যে। জয়দীপ মুখার্জির ‘চালবাজ’ ছবির শুটিং হওয়ার কথা ছিল সেখানে। তাই ওই সময় ছেলেকে নিয়ে ঈদ উদ্‌যাপন করতে পারেননি বাবা শাকিব খান। এবার ঈদুল আজহায় তা পুষিয়ে নিলেন। আব্রামকে নিয়ে ঈদ করেছেন তিনি।

জানা গেছে, নতুন গাড়ি কিনেছেন শাকিব খান। গতকাল ঈদের দিন দুপুরের পর ছেলেকে নিয়ে নতুন গাড়িতে করে বেরিয়ে পড়েন। ঘণ্টা দুয়েক ছেলেকে নিয়ে রাজধানীর ফাঁকা রাস্তায় ঘুরে বেড়ান।

গতকাল শনিবার রাতে শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস জানান, ‘বেলা দুইটার দিকে শাকিবের চাচাতো ভাই মনির জামান এসে আব্রামকে আমার মায়ের বাসা থেকে শ্বশুরের বাসায় নিয়ে যান। সেখান থেকে আব্রামকে নিয়ে শাকিব তার নতুন গাড়িতে করে প্রায় দুই ঘণ্টা বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। ঈদের দিনে বাবার সঙ্গে আব্রামের সুন্দর সময় কেটেছে।’

কিন্তু অপু যায়নি তখন! এমন প্রশ্নের জবাবে অপু বলেন, আমি পরে গিয়েছিলাম। ওই সময় বাসায় রান্না নিয়ে ব্যস্ত ছিলাম। নিজ হাতে ১০ পদ রান্না করেছি। রাত আটটার দিকে শ্বশুরবাড়িতে যাই। সেখানে ঘণ্টা খানেক ছিলাম। এরপর আব্রামকে সঙ্গে নিয়ে মায়ের বাসায় ফিরি।

শাকিবের সঙ্গে দেখা হয়েছে? অপু বললেন, ‘হ্যাঁ, দেখা হয়েছে। কথা হয়েছে খুব অল্প। কারণ সে খুব ব্যস্ত ছিল। কোরবানি ঈদ তো ব্যস্ততা থাকেই।’

এবার ঈদে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে তিনশ’র মতো সিনেমা হলে। ছবি দুটি হচ্ছে ‘রংবাজ’ এবং ‘অহংকার’। দুই ছবিতেই শাকিবের নায়িকা শবনম বুবলী।

তবে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিনীত এবারের ঈদে কোন ছবি মুক্তি পায় নি। কিন্তু ছোট পর্দায় ঠিকই সবর রয়েছেন এ নায়িকা। এরমধ্যে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে একটি নাচের অনুষ্ঠান। এনটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন। রাত নয়টায়। এর ঠিক দুই ঘণ্টা আগে রাত ৭টায় এশিয়ান টিভিতে দেখা যাবে অপু বিশ্বাসকে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে