আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে মুসলিম ক্রিকেটারদের সাথে রিয়াদের ঈদ

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে মুসলিম ক্রিকেটারদের সাথে রিয়াদের ঈদ

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জতে মুসলিম ক্রিকেটারদের সঙ্গে মাহমুদউল্লাহর ঈদ উদযাপন

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

দেশে চলছে অস্ট্রেলিয়া-বাংলাদেশ টেস্ট সিরিজ। এরইমধ্যে প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ তে এগিয়ে আছে টাইগাররা। ঘরের মাঠে সিরিজে সুযওগ পাননি টাইগার অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে, একেবারেই যে বসে আছেন তাও নয়। সুযোগ এসেছে ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ সিপিএলে খেলার।

সুযোগটি লুফে নিতে ভুল করেননি রিয়াদ। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে জামাইকা তালাওয়াসের হয়ে সিপিএল মাতাচ্ছেন তিনি। সেখানে তার সঙ্গে অন্যান্য দেশের ক্রিকেটাররাও রয়েছেন।

দেশের বাইরে থাকায় পরিবার-পরিজনের সাথে ঈদ করা হচ্ছে না অন্যতম সেরা এ ক্রিকেটারের। তবে ঈদটা একেবারে মাটিও হচ্ছে না তার। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বানিয়ে নিয়েছেন নতুন পরিবার। ঈদুল আযহা উপলক্ষ্যে ক্যারিবিয়ান দ্বীপে পাকিস্তান, আফগানিস্তানসহ অন্যান্য দেশের মুসলমান খেলোয়াড়দের সাথেই ঈদ উদযাপন করেছেন রিয়াদ।

জ্যামাইকা সেন্ট্রাল মসজিদে ঈদের নামাজ আদায়ের পর নতুন পরিবারের সঙ্গে এক ফ্রেমে বন্দি হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ। ক্যাপশনে ‘ঈদ মোবারক।’ লিখে ফ্রেমবন্দি মুহুর্তটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে- মাহমুদউল্লাহর সাথে ঈদের নামাজ আদায়ের পর সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছে জানিয়েছেন আফগান স্পিনার রশিদ খান, পাকিস্তানের সোহেল তানভীর ও মোহাম্মাদ সামি ও এমরিটসহ আরো কয়েকজন।

এদিকে সুদূর ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই টাইগার অলরাউন্ডার। নিজের অফিসিয়াল ফেসবুকে এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের এই পবিত্র দিনে আপনাদের সকলের কোরবানি, সকলের ত্যাগ দোয়া করি আল্লাহ কবুল করুক। আজকের এই বিশেষ দিনে আমার পরিবারকে খুব মনে পড়ছে। আপনাদের সকলের ঈদ পরিবার-পরিজন নিয়ে ভালো কাটুক এই প্রত্যাশা করছি।’

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে