আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ঈদের পরীমনির এক, শাকিবের ডাবল!

ঈদের পরীমনির এক, শাকিবের ডাবল!

shakib khan porimoni

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঈদের সিনেমা মানেই বাড়তি কিছু। জনপ্রিয় শিল্পী, বেশি বাজেট, বেশি প্রচার, দর্শকদের বেশি আগ্রহ-সব কিছুই যেন একটু বেশি। এবারের ঈদেও প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তিনটি সিনেমা- ‘রংবাজ’, ‘সোনা বন্ধু’ ও ‘অহংকার’। এর মধ্যে চিত্রনায়ক শাকিব খান অভিনীত দুটি ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত একটি সিনেমা মুক্তি পাচ্ছে। ঢাকাই চলচ্চিত্রে এ দুজনেরই রয়েছে দর্শকপ্রিয়তা।

আব্দুল মান্নান পরিচালিত ‘রংবাজ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী, লিয়ানা লিয়া ও আসমা ঝিলিক। এছাড়াও এতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, অমিত হাসান, নূতন, শিবা সানু, জাহিদ, চিকন আলী, রতন ও মারুফ। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও মেসার্স রূপরঙ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। তবে এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নয়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর এটি বাংলাদেশে প্রথম লোকাল প্রোডাকশন।

এদিকে চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘সোনা বন্ধু’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব। জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। ফোক ধাঁচের এ সিনেমায় পরীমনি গ্রামের সহজ-সরল মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

অন্যদিকে ডি এ তায়েবকে বাউলের চরিত্রে দেখা যাবে। শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমার চিত্রনাট্য করেছেন ম. ম. রুবেল। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন বারী সিদ্দিকী, মমতাজ, সালমা সহ আরো অনেকে।

শাকিব খান অভিনীত অন্য একটি সিনেমা ‘অহংকার’। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী ও তমা মির্জা। চিত্রনাট্য লিখেছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। এতে মোট পাঁচটি গান রয়েছে। শাকিব-বুবলী-তমা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আফজাল শরীফ, চিকন আলী প্রমুখ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে