আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বার্সেলোনায় লেস্টারের রিয়াদ মাহরেজ!

বার্সেলোনায় লেস্টারের রিয়াদ মাহরেজ!

বার্সেলোনায় লেস্টারের রিয়াদ মাহরেজ!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন লেস্টার সিটির রূপকথার নায়ক রিয়াদ মাহরেজ। এমনটাই দাবি করেছে ইংল্যান্ড এবং স্পেনের পত্রিকাগুলোর।

ফিলিপে কৌতিনহোকে লিভারপুল থেকে কিনতে ব্যর্থ হওয়ায় এই আলজেরিয়ান ফরোয়ার্ডকে ট্রান্সফার মার্কেটের শেষ মুহূর্তে ন্যু-ক্যাম্পে নিয়ে আসতে চাইছে স্প্যানিশ ক্লাব।

ইএসপিএন জানায়, আলজেরিয়া ফুটবল অ্যাসোসিয়েশন ইতোমধ্যেই নতুন ক্লাবের সঙ্গে চুক্তি সম্পন্ন করার জন্য মাহরেজকে স্কোয়াড ছাড়ার অনুমতি দিয়েছে। যদিও তারা নিশ্চিত করেনি কোন ক্লাবে যাচ্ছেন মাহরেজ। তবে স্প্যানিশ এবং ইংলিশ গণমাধ্যমগুলোর দাবি, নতুন ঠিকানা হিসেবে ন্যু-ক্যাম্পকেই বেছে নিচ্ছেন এই আলজেরিয়ান তারকা।

চলতি মৌসুমের শুরু থেকেই কিং পাওয়ার স্টেডিয়াম ছাড়ার অনুমতি চেয়ে আসছিলেন মাহরেজ। ইতালিয়ান ক্লাব রোমার করা ৩২ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডের তৃতীয় প্রস্তাব এরইমধ্যে ফিরিয়ে দিয়েছে লেস্টার সিটি।

ট্রান্সফার মার্কেটে রোমার পাশাপাশি আর্সেনাল,চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং বার্সেলোনাও আগ্রহ দেখিয়েছে। স্প্যানিশ এবং ইংলিশ গণমাধ্যমের দাবি সত্যি হলে, শেষ মুহূর্তে বার্সাতেই যাচ্ছেন মাহরেজ।

২০১৫-১৬ মৌসুমে ফুটবল বিশ্বকে চমকে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয় করে লেস্টার সিটি। সেবার গোল করার পাশাপাশি উল্লেখযোগ্য সংখ্যক অ্যাসিস্টের সুবাদে লেস্টার-রূপকথার নায়কে পরিণত হন এই আলজেরিয়ান ফরোয়ার্ড। এরই পুরস্কারস্বরূপ ২০১৬ সালে প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার পান মাহরেজ।

আই এম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে