আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ভূঞাপুরে জঙ্গি সন্দেহে তিন ব্যবসায়ী আটক

ভূঞাপুরে জঙ্গি সন্দেহে তিন ব্যবসায়ী আটক

ভূঞাপুরে জঙ্গি সন্দেহে তিন ব্যবসায়ী আটক

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুরে অপহৃত হওয়া তিন ব্যবসায়ী দেড় মাস পর বাড়িতে ফিরে আসার কয়েকদিন পর আবারো টাঙ্গাইল র‌্যাব -১২ সহযোগিতায় র‌্যাব -৩ তাদের আটক করে নিয়ে গেছে বলে জানিয়েছে ভূঞাপুর থানা পুলিশ।

এরা হলেন, নাটোর সদর উপজেলার তেলকুপি গ্রামের আব্দুল মান্নানের ছেলে জহুরুল খাঁ, খরক গ্রামের মতি ফকিরের ছেলে শমসের ফকির ও চিতুলিয়াপাড়া গ্রামের কছিম উদ্দিন গ্রামের আব্দুল মান্নান। বুধবার ইবরাহীম খাঁ কলেজ গেট এলাকার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাদের তুলে নেয়া হয়।

ভূঞাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক টিটু চৌধুরী ও হারুনুর রশিদ জানান, ভূঞাপুর থেকে তুলে নেয়া তিন ব্যবসায়ীর বিরুদ্ধে ঢাকার উত্তরা পশ্চিম থানায় জঙ্গি সংশ্লিষ্ট মামলা রয়েছে। জঙ্গী সন্দেহে ঢাকায় এক পীর আইন শৃঙ্খলা বাহিনীর কাছে তাদের নাম বলেছে। এরা তিনজন ওই পীরের মুরিদ।

এর আগে গত ১৪ জুন রাতে শমসের ফকির ও জহুরুল খাঁকে ইব্ররাহীম খাঁ কলেজ গেট ফার্নিচারের দোকান থেকে ও ১২ জুন আব্দুল মান্নানকে বাড়ি থেকে অজ্ঞাত আইনশৃঙ্খলা পরিচয়ে তুলে নিয়ে যায়। তুলে নেয়ার দেড় মাস তারা বাড়িতে ফিরে এসে পুনরায় ব্যবসা শুরু করেন। গতকাল বুধবার র‌্যাব তিন জঙ্গী সন্দেহে ওই তিন ব্যবসায়ীকে তুলে নিয়ে যায়।

অভিজিৎ ঘোষ / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে