আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাজপুত্রের হস্তক্ষেপে শাকিব দ্বন্দ্বের অবসান

রাজপুত্রের হস্তক্ষেপে শাকিব দ্বন্দ্বের অবসান

রাজ পুত্রের হস্তক্ষেপে শাকিব দ্বন্দ্বের অবসান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বেশ ক’দিন ধরেই বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অস্থির হয়ে ওঠেছিলো। চলচ্চিত্র পরিবারের মুহুর্মুহূ বয়কট, নিষিদ্ধের সিদ্ধান্তে হাপিয়ে উঠছিলেন ঢাকাই ছবির শিল্পী কলাকুশলী আর নির্মাতারা। বাধ্য হয়ে তাই নতুন সংগঠনেরই ইঙ্গিত দিচ্ছিলেন সুপারস্টার অভিনেতা শাকিব খান। কিন্তু নায়ক রাজ রাজ্জাকের বড় ছেলে ও চিত্রনায়ক বাপ্পারাজের হস্তক্ষেপে বোধয় তার আর প্রয়োজন হচ্ছে না!

গেল ২৬ আগস্ট নায়করাজের স্মরণসভায় এফিডিসিতে এসেছিলেন বাপ্পারাজ। আর সেখানেই তিনি চলচ্চিত্রে ঐক্যের ডাক দিয়েছিলেন। চলচ্চিত্র পরিবারকে সবার বহিস্কারাদেশ তুলে নেয়ার কথাও বলেছিলেন বাপ্পারাজ। যদি সবার বহিস্কার তুলে না নেন তাহলে আর এফডিসিতে আসবেন না বলেও ঘোষণা দেন তিনি। তার এমন বক্তব্যে টনক নড়লো চলচ্চিত্র পরিবারের। শেষ পর্যন্ত তার মধ্যস্থতায় মঙ্গলবার দিবাগত রাতে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুকের বাসায় সব দ্বন্দ্বের সমাধান হয়।

চলচ্চিত্র পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিলো শাকিব খানের। দু দফায় তাকে বহিস্কারও করা হয়েছিলো এই সংগঠন থেকে। কিন্তু শেষ পর্যন্ত চিত্রনায়ক বাপ্পারাজের মধ্যস্থতায় চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুকের উত্তরার বাসায় এসেছিলেন শাকিব খান। সেখানে ঘরোয়া পরিবেশে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। এখানেই বৈঠকে শাকিব তার ভুল বুঝতে পারার বিষয়টি স্বীকার করেন। ভবিষ্যতে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার প্রতিশ্রুতি দেন বলে জানা গেছে।

এসময় সেখানে ফারুক, বাপ্পারাজ ও শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন প্রখ্যাত চিত্রপরিচালক আমজাদ হোসেন, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, নৃত্য পরিচালক সমিতির সভাপতি মাসুম বাবুল, প্রযোজক নেতা আরশাদ আদনান, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নায়ক জায়েদ খান প্রমুখ।

বুধবার (৩০ আগস্ট) বিকেল ৪টায় এফডিসিতে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। এর আগে চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত সব কয়টি সংগঠনের নেতাদের সঙ্গে আলাপ করা হবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে