আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভক্তের ভালোবাসায় অশ্রুসিক্ত শাহরুখ!

ভক্তের ভালোবাসায় অশ্রুসিক্ত শাহরুখ!

ভক্তের ভালোবাসায় অশ্রুসিক্ত শাহরুখ!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

তারকারা সব সময় বক্তদের কাছে একজন হিরো বা হিরোইন। তবে সেখানেই শেষ নয় বক্তদের দুঃখ কষ্টেও তারকারা যে কষ্ট পান তাই প্রমাণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। দর্শক-শ্রোতাদের মাঝেই ছোট্ট ভক্তের ভালোবাসায় কেঁদে ফেললেন কিং খান শাহরুখ।

ঘটনাটি ঘটেছে রিয়েলিটি শো সারেগামাপা লিটল চ্যাম্পস’র এই ছোট্ট ভক্তের ভালবাসায়। শোতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেতা শাহরুখ।

এর আগে ছবির প্রচারণায় গিয়ে দুর্ঘটনায় ভক্তের মৃত্যুর খবরে কেঁদেছিলেন এই কিংবদন্তি। তবে এইবার যে ভক্তের জন্য তিনি কেঁদেছেন সেই ভক্ত শারীরিকভাবে প্রতিবন্ধী।

সেই ভক্তই বলছিলো, ‘মে শাহরুখ স্যার কো বহুত বড় ফ্যান হু, স্যার কো আচ্ছা লাগতা হায়। হান্ড্রেড টাইম মে রাবনে বানাডি জোড়ি দেখতা হায়’ আর তার কথা শুনে আপ্লুত হয়ে ওঠেন শাহরুখ, চোখের পানিও মুছলেন ভালবাসায় মুগ্ধ হয়ে। অনুষ্ঠান উপস্থাপক ওই ভক্তের বক্তব্যে তৈরি ভিডিও দেখান শাহরুখকে।

শাহরুখের বিভিন্ন সিনেমার দৃশ্য, ছবি সংগ্রহ করে তা দিয়ে ফটো অ্যালবাম বানিয়ে চমকে দিয়েছে শাহরুখসহ উপস্থিত সবাইকে। স্টেজে হাজির করা হয় এই বিশেষ ভক্তকে। ওই ভক্তদের জড়িয়ে ধরেন শাহরুখ, অনুষ্ঠানের মাঝেই নিজ হাতে ছবি তুলে তা প্রিন্ট দিয়ে স্বাক্ষর করে উপহার হিসেবে তার হাতে তুলে দেন তিনি। অন্যদিকে ভিডিও প্রকাশের পর তা অনলাইনে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে