আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বন্যার্তদের সহায়তায় বিসিবির আরো ২ কোটি টাকা

বন্যার্তদের সহায়তায় বিসিবির আরো ২ কোটি টাকা

বন্যার্তদের সহায়তায় বিসিবির আরো ২ কোটি টাকা

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক :

ভয়াবহ বন্যার কারণে আগেই বিপিএলের আগামী আসরের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করার ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, বিপিএল থেকে যে আয় হবে সেখান থেকে আরও দুই কোটি টাকা তারা বন্যার্তদের জন্য ব্যায় করতে চায়। এই টাকা দেয়া হবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

মিরপুরে চলমান বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে জরুরী বৈঠকে বসে বিসিবির কার্যনির্বাহী কমিটি। সেখানেই সিদ্ধান্ত নেয়া হয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকার ব্যাপারে। বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিং করতে গিয়ে এ কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এরই মধ্যে উত্তরাঞ্চলে গিয়ে বিসিবির পক্ষ থেকে বন্যার্তদের জন্য ত্রাণ সামগ্রি বিতরণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বন্যার্তদের জন্য ত্রাণ বিতরণ প্রসঙ্গে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান যেহেতু আমরা করছি না। কারণ ভয়াবহ বন্যা। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান না করে সেখান থেকে আমরা একটা জায়গায় ত্রাণের ব্যবস্থা করেছিলাম। সেখানে আমরা গিয়েছিলামও। আরও কয়েকটা জায়গায় যাওয়ার জন্য বলেছি ত্রাণ দেয়ার জন্য। সে জন্য আমরা বাজেটও অনুমোদন করেছি।’

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দেয়ার প্রসঙ্গে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘যেহেতু বিপিএলে বড় অঙ্কের একটা অর্থ খরচ হয়, ওখান থেকে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে দুই কোটি টাকা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করবো, বন্যায় যারা ক্ষতিগ্রস্থ তাদের সহায়তার জন্য। সরকার থেকে যে ব্যবস্থা নিচ্ছে পুনর্বাসন ও অন্যান্য বিষয়ে, সেগুলোতে আমরা ডোনেট করবো।’

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে