আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > তামিমের হাফসেঞ্চুরিতে বাংলাদেশের সেঞ্চুরি

তামিমের হাফসেঞ্চুরিতে বাংলাদেশের সেঞ্চুরি

তৃতীয় দিনে তামিম-তাইজুলের সতর্ক শুরু

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক :

মিরপুর টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ৮৮ রানে এগিয়ে থেকে তৃতীয় দিনে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। দ্বিতীয় দিনের ৪৫ রানের পর তৃতীয় দিনের শুরুতে এখন পর্যন্ত ৪৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০১ রান করেছে তামিম-মুশফিকরা।

সৌম্য সরকার, তাইজুল ইসলামের পর ফিরেছেন ইমরুল কায়েস। অ্যাগ্রেসিভ শট খেলতে গিয়ে ব্যক্তিগত ১৫ রানে সাজঘরে ফিরে গেছেন তিনি। আর তাইজুল আউট হয়েছেন ৪ রান করে। ইমরুলের সংগ্রহ ২ রান।

মুশফিক অপরাজিত আছেন ১৭ রান নিয়ে। আর ৫৯ রানে ব্যাট করছেন তামিম ইকবাল। একই টেস্টে জোড়া হাফসেঞ্চুরি করে হাবিবুল বাশারের পাশে নাম লিখিয়েছেন তামিম।

এর আগে প্রথম দিন বাংলাদেশের ২৬০ রানের জবাবে দ্বিতীয় দিনে ২১৭ রানে অলআউট হয়েছে অস্ট্রেলিয়া। সাকিব আল হাসান একাই নিয়েছেন ৫ উইকেট। এটি তাঁর ১৬তম ৫ উইকেট শিকার। এছাড়া, মেহেদী মিরাজ ৩টি ও তাইজুল ইসলাম নিয়েছেন ১টি উইকেট। অন্য উইকেটটি রান আউটে কাটা পড়েছে।

আর প্রথম ইনিংসে সাকিব আল হাসানের ৮৪ ও তামিম ইকবালের ৭১ রানে ভর করে ২৬০ রান করে বাংলাদেশ। তামিম-সাকিবের পর নাসিরের ২৩ ও মিরাজের ১৮ ছাড়া তেমন কোনো উল্লেখযোগ্য ইনিংস নেই।

এই ম্যাচ সাকিব আল হাসান ও তামিম ইকবাল দুজনেরই ৫০তম টেস্ট ম্যাচ। আর দুজনই নিজেদের অর্ধশততম ম্যাচ রাঙিয়েছেন অনবদ্য অর্ধশতকে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে