আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ফরাসি প্রেসিডেন্টের মেকআপ খরচ ২৬ হাজার ইউরো!

ফরাসি প্রেসিডেন্টের মেকআপ খরচ ২৬ হাজার ইউরো!

ফরাসী প্রেসিডেন্টের মেকআপ খরচ ২৬ হাজার ইউরো!

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

এই বছরের মে মাসে ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হবার পর থেকেই বিভিন্ন বির্তক আর চমকের সৃষ্টি করেছেন ইমানুয়েল ম্যাক্রঁ। এবার বেরিয়ে এলো নতুন তথ্য। তরুণ এই  প্রেসিডেন্ট গত তিন মাসে তার মেকআপের পেছনে খরচ করেছেন ২৬ হাজার ইউরো বা ২৫লক্ষ টাকা। ফরাসি প্রেসিডেন্টের এই মেক-আপ খরচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ব্যঙ্গ শুরু হয়েছে।

একটি ফরাসি সংবাদ সাময়িকী বলছে, ইমানুয়েল ম্যাক্রঁ যে ব্যক্তিগত মেক-আপ আর্টিস্ট নিয়োগ করেছেন তার রূপচর্চার জন্য, তার সম্মানি বাবদ এই অর্থ খরচ হয়েছে। এপ্রসঙ্গে এলিসি প্রাসাদের একজন মুখপাত্র দাবি করছেন, প্রেসিডেন্ট ইমানুয়েলের মেক-আপ বাবদ খরচ হওয়া এই অর্থ আগের প্রেসিডেন্টদের তুলনায় অনেক কম। প্রেসিডেন্ট অঁল্যাড বা প্রেসিডেন্ট সারকোজি এরচেয়ে বেশি অর্থ খরচ করতেন তাদের মেক-আপের জন্য।  ভবিষ্যতে মেক-আপ খরচ কমানোর কথা বিবেচনা করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এখল ইমানুয়েল ম্যাক্রঁর ছবি দিয়ে চলছে ব্যঙ্গ-বিদ্রুপ। একজন টুইটার ব্যবহারকারী জানতে চেয়েছেন, কেবল ফাউন্ডেশন মেকআপেই যদি ২৬ হাজার ইউরো চলে যায়, প্রেসিডেন্টের চোখ, মুখ আর গলায় মেক-আপ দেয়া হলে তাতে খরচটা কোথায় গিয়ে দাঁড়াতো?

( সূত্র: রয়টার্স )

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে