আপনি আছেন
প্রচ্ছদ > মোবাইল প্রযুক্তি > দামি ফোনের তালিকায় ল্যাম্বোরগিনির আলফা ওয়ান

দামি ফোনের তালিকায় ল্যাম্বোরগিনির আলফা ওয়ান

alphaone

প্রতিচ্ছবি মোবাইল প্রযুক্তি ডেস্ক:

এবার বিলাসবহুলদের জন্য নতুন এক স্মার্টফোন নিয়ে এসেছে গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ল্যাম্বোরগিনি। যার মূল্য নির্ধারণ করা হয়েছে ২ লক্ষ টাকা। যেটি দামি ফোনের তালিকায় জায়গা করে নিয়েছে শুরু থেকেই।

ল্যাম্বোরগিনি এ ফোনের নাম দিয়েছে আলফা ওয়ান। এর পেছনের অংশ ইতালীয় চামড়া দিয়ে মোড়ানো এবং সাইড ফ্রেমটি সম্পূর্ণ লিকুইড মেটাল।

ALPHA-ONE

আলফা ওয়ানের ৫.৫ ইঞ্চি ডিসপ্লেতে গরিলা গ্লাস ৪ প্রযুক্তি সংযোজন করা হয়েছে। এমনকি ডিসপ্লে রেজুলেশন ২৫৬০X১৪৪০ পিক্সেল রয়েছে।কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম।

lamborghinialphaone_001

চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ডিভাইসটির স্টোরেজ ১২৮ গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে। গ্রাফিক্স সুবিধা দিতে এতে রয়েছে ৫৩০ জিপিইউ।

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। যা দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল সিম সুবিধা সম্বলিত ডিভাইসটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।এছাড়া রয়েছে ওয়াইফাই,ব্লুটুথ,এনএফসি ইত্যাদি সুবিধা।

maxresdefault-1

ডিভাইসটিতে রয়েছে ৩ হাজার ২৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা তাকে ১২ দিন স্ট্যান্ডবাই এবং ২৪ ঘণ্টা টকটাইম সুবিধা দিবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এতে রয়েছে কুইক চার্জিং ৩ প্রযুক্তি। তবে খারাপ খবর হলো ডিভাইসটি কেনার সময় কোনো চার্জার দেওয়া হবে না। আলাদাভাবে চার্জার কিনে নিতে হবে। ফোনটি ইতোমধ্যে অনলাইনে বিক্রি শুরু হয়েছে।

এ এস 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে