আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বলিউড ছবিতে মম

বলিউড ছবিতে মম

জাকিয়া বারী মম

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দেশীয় মিডিয়ার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম এবার কাজ করতে যাচ্ছেন বলিউডের ছবিতে। নাম ঠিক না হওয়া এ ছবিটি পরিচালনা করবেন ফয়সাল সাইফ। নভেম্বরে ছবির কাজ শুরু হবার কথা। হিন্দি ছবিতে কাজের বিষয়টি নিজের ফেসবুকে জানান দিয়েছেন মম।

নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটি পরিচালনা সাইফ গতকাল এ খবর নিশ্চিত দেশীয় একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন ছবির গল্পের কাহিনী নারীকেন্দ্রিক। পুরো গল্পটি ডার্ক থ্রিলার ধাঁচের। আর এ ছবিতে বাংলাদেশের জাকিয়া বারী মমকে নিচ্ছি আমি। এক কথায় বলতে গেলে এ ছবির মূল নায়ক বা নায়িকা বলতে মমই থাকবেন। কারণ তাকে ঘিরেই ছবির মূল কাহিনী সাজানো। মমর স্ক্রিপ্টটা পছন্দ হয়েছে। ৭ই সেপ্টেম্বর এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার জন্য ভারতে আসছেন তিনি। আশা করি, নভেম্বরে আমরা এ ছবির কাজ শুরু করতে পারব।

এদিকে মমর সঙ্গে এ ছবিতে আর কারা অভিনয় করবেন তা এখনও নিশ্চিত হয়নি। তবে মম এরই মধ্যে তার ফেসবুকে এ ছবিতে কাজ করার বিষয়টি একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। প্রসঙ্গত, অভিনেত্রী মম আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘স্বপ্নবাড়ি’ নামে একটি ছবির বেশ কিছু অংশের কাজ শেষ করেছেন।

ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এ ছবিটিও সামনে মুক্তি পাবে। মম ফয়সাল সাইফ নামে যে পরিচালকের কাজ করতে যাচ্ছেন সেই নির্মাতার একটি ছবিতে গত বছর কাজ করেছেন নিরব। প্রথমে ‘বালা’ নামে সে ছবির কাজ শুরু হলেও মুক্তির সময় নাম পরিবর্তন করে রাখা হয় ‘শয়তান’।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে