আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ‘নেইমারের সঙ্গে ছবি তুলে অপরাধ করিনি’

‘নেইমারের সঙ্গে ছবি তুলে অপরাধ করিনি’

জেরার্ড পিকে

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

নেইমারকে নিয়ে বিপাকে পড়ে গেলেন বার্সেলোনায় তার সাবেক সতীর্থরা! লিওনেল মেসি, জেরার্ড পিকে, ইভান র্যকিটিক কিংবা লুইস সুয়ারেজরা এখনও যেভাবে নেইমারের সঙ্গে গলায় গলায় পিরিত জমিয়ে বসে আছেন- তাতে অনেকেই মনে করছেন ভেতরে ভেতরে বার্সার সঙ্গে বেশ বাজে সময় যাচ্ছে ক্লাবটির ফুটবলারদের।

তবে, সমালোচকদের এসব সমালোচনার জবাব দিয়ে দিলেন জেরার্ড পিকে। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন, নেইমারের সঙ্গে ছবি তুলে তো অপরাধ করিনি। আর নেইমারের সঙ্গে ছবি তোলার অর্থ তো বার্সার সঙ্গে যুদ্ধ বাধিয়ে দেয়া নয়।

তিন/চারদিন আগেই বার্সেলোনার বোর্ড কর্মকর্তাদের বিপক্ষে তোপ দাগান নেইমার। বলেন, এই বোর্ডের পদত্যাগ করা উচিৎ। এদের ক্লাব চালানোর যোগ্যতা নেই। বার্সায় তার সাবেক সতীর্থরাও অসন্তোষের মধ্যে দিন কাটাচ্ছেন। যা নেইমারকে কষ্ট দেয়।

এর একদিন পরই নেইমারের বিপক্ষে চুক্তিভঙ্গের অভিযোগে মামলা করে দিয়েছে নেইমার। অথচ তার আগেরদিনই প্যারিস থেকে হঠান বার্সেলোনায় উড়ে গিয়ে সাবেক ক্লাব সতীর্থদের সঙ্গে একটি দিন ফুরফুরে মেজাজে কাটিয়েছেন নেইমার। ছবি তুলেছেন মেসি, পিকে, সুয়ারেজ, বুস্কেটস, র্যাকিটিক এবং দানি আলভেজের সঙ্গে। সেই ছবি আবার নেইমার পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

পরেরদিনই মামলা করেছে বার্সেলোনা। জবাবে আজ আবার বার্সার বিরুদ্ধে ফিফায় মামলা করে দিয়েছেন নেইমার। এই যখন নেইমার বনাম বার্সা যুদ্ধাবস্থা- তখন বার্সা ফুটবলারদের সঙ্গে নেইমারের ভালো সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। তারই জবাবে পিকে আজ বলেন, ‘বোর্ডের সঙ্গে আমাদের তো কারও কোনো ঝামেলা নেই। নেইমারের সঙ্গে ছবি তোলা নিয়েই তো সব ঝামেলা! আসলে ওসব কিছুই নয়। নেইমার এসেছিল আমরা ছবি তুলেছি। এই যা। আর কিছু নয়।’

নেইমারের বিপক্ষে মামলা করেছে বার্সা। এ বিষয়ে পিকে বলেন, ‘ক্লাব বিকেল চারটার দিকে নেইমারের বিষয়ে মামলার ব্যাপারে বিজ্ঞপ্তি প্রকাশ করে। তার আগেই নেইমারের সঙ্গে আমাদের পার্টি শেষ। সুতরাং, এটা ঠিক নয় যে আমরা সব কিছু জানতাম। এটা খুবই সাধারণ কিছু ছবি। সাবেক সতীর্থ হিসেবে আমাদের মাঝে সম্পর্ক ভালো। এটাই এ ছবি প্রমাণ করে। তার অর্থ, ক্লাবের সঙ্গে আমাদের সম্পর্ক খারাপ তা নয়।’

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে