আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রোনালদো দাপটে ‘বার্নাবেউ’ শিরোপা রিয়ালের

রোনালদো দাপটে ‘বার্নাবেউ’ শিরোপা রিয়ালের

রোনালদো দাপটে ‘বার্নাবেউ’ শিরোপা রিয়ালের

প্রতিচ্ছবি ক্রীড়া ডেস্ক:

মাঠে ফিরেই মাতালেন গ্যালারি। দেখা মিলল তার সচল গোল মেশিনেরও। শুধু তাই নয়, মাঠে নেমে নিজে গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়েও গোল করালেন ক্রিস্টিয়ানো রোনালদো সিআর সেভেন।

রোনালদোর দুরন্ত পারফর্মেন্সেই বুধবার ফিওরেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচ জিতে সান্তিয়াগো বার্নাব্যু ট্রফি নিজেদের করে নিয়েছে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসরা ম্যাচ জিতেছে ২-১ গোলে।

মাঠে ফিরে দাপট রোনালদো জাদু দেখালেও ম্যাচের শুরুতে লিড নিয়েছিল সফরকারীরাই। চতুর্থ মিনিটে সাবেক অ্যাস্টন ভিলার মিডফিল্ডার ভেরেতু গোল করে ফিওরেন্তিনাকে এগিয়ে নেন। সমতায় ফিরতে অবশ্য সময় নেয়নি জিদানের শিষ্যরা। তিন মিনিটের ব্যবধানে রোনালদোর বাড়ানো বল থেকে গোল করেন তরুণ ফরোয়ার্ড মায়োরাল।

দলের জয়সূচক গোলটি হয় রোনালদোর পা ছুঁয়ে। ৩৩ মিনিটে বাঁ-দিক থেকে কোনাকুনি শটে বল জালে পাঠান সিআর সেভেন। ম্যাচের শেষ দিকে আরও একটি গোল করার সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু তার নেওয়া শট বারে লেগে ফিরে আসে। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে শিরোপা জয় করে রিয়াল মাদ্রিদ। এটি রিয়াল মাদ্রিদের ২৭তম সান্তিয়াগো বার্নাব্যু শিরোপা।

ম্যাচের আগে জিদান বলেছিলেন, এদিন পুরো ৯০ মিনিটই মাঠে থাকবেন রোনালদো। মাঠে ফিরে কোচের আস্থার প্রতিদান ভালোভাবেই দিয়েছেন চারবারের বর্ষসেরা ফুটবলার।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে