আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ফের ১/১১ তৈরির ষড়যন্ত্র চলছে: কাদের

ফের ১/১১ তৈরির ষড়যন্ত্র চলছে: কাদের

ফের ১/১১ তৈরির ষড়যন্ত্র চলছে: কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সংবিধানের ষোড়শ সংশোধনীর রায় ঘিরে ১/১১ মতো পরিস্থিতি তৈরির ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আদালাতের রায় বিএনপিকে ক্ষমতায় বসাবে না বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের মিলনায়তনে ১৫ আগস্টের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ।

সেতুমন্ত্রী বলেন, দেশে বিদেশি ষড়যন্ত্র চলছে। সুপ্রিম কোর্টের রায়কে কেন্দ্র তারা ভেবেছিলো ক্ষমতায় চলে আসবে। সুপ্রিম কোর্টের রায় নিয়ে যে বিষাক্ত পরিবেশ সৃষ্টি হয়েছে তার উস্কানি দিয়েছে বিএনপি। তারা ভাবছে বাংলার মাটিতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আরও একটি ওয়ান-ইলেভেন তৈরি করবে। কিন্তু আর কোনো ওয়ান-ইলেভেন হতে দেয়া হবে না।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার টেমস নদীর পার থেকে এসে ক্ষমতার ময়ূর সিংহাসনে বসার স্বপ্ন ভেঙে গেছে উল্লেখ করে কাদের বলেন, ‘সুপ্রিম কোর্টের একটি রায়কে কেন্দ্র করে তারা (বিএনপি) মনে করেছিল সুবর্ণ সুযোগ এসেছে। এখন বিজয় হবে, কিন্তু তাদের সে রঙিন খোয়াব আর পূরণ হলো না।’

বিএনপি নেতা মওদুদ আহমেদ এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে কাদের বলেন, ‘আপনারা স্বপ্ন দেখেন, কিন্তু দেশের জনগণ আপনাদের সাথে নেই। আপনাদের দিবাস্বপ্ন অচিরেই ভেঙে যাবে। চরম মূল্য দিতে হবে আপনাদের।’

‘বিষধর সাপ নিয়ে আপনারা খেলা করছেন, সে সাপ আপনাদের ছোবল মারবে। আপনাদের করুণ পরিণতির জন্য অপেক্ষা করুন।’

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাব সভাপতি মো. শফিকুর রহমান, পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি, বাংলাদেশ দাবা ফেডারেশন সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন প্রমুখ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে